আমাকে সিরিয়াল থেকে সরিয়ে দিয়েছেন শ্রীলেখা মিত্র, স্বজনপোষণ বিতর্ক উস্কে অভিযোগ অভিনেত্রী প্রিয়া কার্ফার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: টলিউডে ‘স্বজনপোষণ’ নিয়ে ফের নতুন বিতর্ক। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘স্বজনপোষণ’ নিয়ে সর্বপ্রথম যিনি মুখ খুলেছেন, সেই শ্রীলেখা মিত্রের বিরুদ্ধেই এবার উঠল অভিযোগ। শ্রীলেখার বিরুদ্ধে ‘কাজ নিয়ে নেওয়ার’ অভিযোগ আনলেন অভিনেত্রী প্রিয়া কার্ফা।

স্বজনপোষণ নিয়ে সোশ্যাল মিডিয়াতে শ্রীলেখার অভিযোগ ও একাধিক ব্যক্তিত্বের মতামত জেনে ম্যাঞ্চেস্টার থেকে  Zee24Ghanta-র সঙ্গে যোগাযোগ করেন প্রিয়া কার্ফা। তাঁর প্রশ্ন, ”শ্রীলেখা অভিযোগ করছেন, কিন্তু তিনি কারোর কাজ নিয়ে নেন নি তো?” প্রিয়া কার্ফার অভিযোগ, ”দুরদর্শনে তৃষ্ণা বলে একটি ধারাবাহিক সম্প্রচারিত হত। যার মাধ্যমে শ্রীলেখা মিত্র জনপ্রিয় হয়ে ওঠেন। সেই ধারাবাহিকের জন্য প্রথম পছন্দ ছিলাম আমি। প্রথম দিনের শ্যুটিংও করেছিলাম। শ্যুটিং চলাকালীন শ্রীলেখা মিত্র ফ্লোরে আসেন, তিনি এবং পরিচালক আমাকে নিয়ে হাসাহাসি করতে শুরু করেন। তাতে আমি অস্বস্তিতে পড়ি। নার্ভাস হয়ে যাই। এরপরে আমি শ্যুটিংয়ে শট দিতে পারছিলাম না। যদও ওই দিনের গোটা শ্যুটিং আমি করি। রাতে জানানো হয়, আমায় বাদ দেওয়া হয়েছে। পরে দেখি ওই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। ”

আরও পড়ুন: কেন ষ্টার কিডসদের সিনেমা হিট হয়? কেন সুশান্তের অভিনীত ব্যোমকেশ ফ্লপ হল? দর্শকদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন স্বস্তিকা

সম্প্রতি, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘স্বজনপোষণ’ নিয়ে প্রথম মুখ খোলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি নিজের ইউটিউব চ্য়ানেলে প্রসেনজিৎ, ঋতুপর্ণা সহ একাধিক জনের বিরুদ্ধে ‘স্বজনপোষণ’-এর অভিযোগ আনেন। বিস্ফোরক মন্তব্য-বাণ ছুঁড়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়-সহ আরও অনেকের উদ্দেশেই। “বলিউডের মতো বাংলা ইন্ডাস্ট্রিতেও শিল্পীর কাজ পাওয়া বা না পাওয়া নির্ভর করে সম্পূর্ণ ব্যক্তিগত সম্পর্কের উপর”। তার উত্তরে নাম না করে জবাব দিয়েছিলেন স্বস্তিকা মুখার্জি। বলেছিলেন, পুরুষ অভিনেতারাও কি পরিচালক কিংবা প্রযোজকদের সঙ্গে বিছানায় গিয়ে চরিত্র পান? রবিবার এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। নিজের কবিতর মাধ্যমে বলেছেন স্বজনপোষণ সমাজের সব ক্ষেত্রে আছে। সেই কারণেই উকিলের ছেলে উকিল, শিক্ষকের ছেলে শিক্ষক হয়। যদি প্রতিভা শেষ কথা না হত তাহলে অভিষেক বচ্চন আজ সুপারস্টার হত।

‘শত্রু মিত্র’ খ্যাত অভিনেত্রী প্রিয়া কার্ফ আরও বেশকয়েকটি বাংলা ছবিতে এবং ওড়িয়া ছবিতেও অভিনয় করেছেন। শেষবার ‘সন্ধে নামার আগে’ ছবিতে দেখা গিয়েছিল প্রিয়া কার্ফাকে।

আরও পড়ুন: আঁতলামির চাষ করেন? নেটিজেনের প্রশ্নের পাল্টা জবাব অনির্বাণের, ভাইরাল হল কথোপকথন

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest