Priyanka Chopra Attends Wimbledon Finals With Kate Middleton, Prince William

রাজকীয়! প্রিন্স উইলিয়াম, কেট মিডলটনের সঙ্গে বসে উইম্বলডন ফাইনাল দেখলেন প্রিয়াঙ্কা চোপড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কর্মসূত্রে বেশ কয়েকমাস ধরে লন্ডনই স্থায়ী ঠিকানা প্রিয়াঙ্কা চোপড়ার। আর লন্ডনে থেকে মেয়েদের (একক) উইম্বলডন ফাইনাল দেখবার লোভ সামলাতে পারেননি দেশি গার্ল। এদিন উইম্বলডনের রুদ্ধশ্বাস ম্যাচ দেখতে হাজির ছিলেন ইংল্যান্ডের রাজ পরিবারের সদস্যরা। পৌঁছেছিলেন যুবরাজ,ডিউক অব কেমব্রিজ প্রিন্স উইলিয়াম, সঙ্গে ছিলেন তাঁর সহধর্মিনী ডিউক অফ কেমব্রিজ কেট মিডলটনও। ভিভিআইপি গ্যালারিতে ব্রিটেনের রাজ পরিবারের সদস্যদের পাশে বসেই ম্যচ দেখলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

প্রিয়াঙ্কা যেখানেই যান, ফ্যাশন যায় তাঁর সঙ্গে সঙ্গে।রেড কার্পেট থেকে খেলার মাঠ, স্টাইল স্টেটমেন্টে সহজেই নজর কাড়েন তিনি। এদিন হাই নেক, ফুল স্লিভস সাদা ফ্লোরাল ড্রেসে সেজেছিলেন প্রিয়াঙ্কা। এদিন উঁচু করে বাঁধা ছিল পিগি চপসের চুল এবং পায়ে ছিল কালো-সোনালি স্টিলেটো, হাতের ট্যান ব্যাদ এবং কোমর বন্ধনীও বেশ নজরকাড়া।  সেরাম কর্তা আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশা পুনাওয়ালার সঙ্গে ম্যাচ দেখতে গিয়েছিলেন দেশি গার্ল।

শনিবার উইম্বলডনের ফাইনাল দেখতে এসেছিলেন অনেক তারকা। টম ক্রুজ, ডেম ম্যাগি স্মিথ, মার্টিনা নাভ্রাতিলোভা,  বিলি জিন কিংকেও দেখা গেল রয়্যাল বক্সে। ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে অবশ্য প্রিয়াঙ্কার সখ্যতা অনেকদিনের। কারণ তিনি প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের পুরনো বন্ধু। হ্যারি-মেগ্যানের বিয়ের খাস অতিথি হিসাবে বার্কিংহাম প্যালেসে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন: অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি

prince william
এই প্রথমবার নয়, এর আগেও উইম্বলডনের গ্যালারিতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। রয়্যাল বক্স, খাবারের ছবি দিয়ে উইম্বলডনের আমেজটাকেই ধরিয়ে দিতে চেয়েছেন পিগি চপস।

এদিন উইম্বলডন ফাইনালে মুখোমুখি হয়েছিলেন চেক প্রজাতন্ত্রের কারোলিনা প্লিসকোভার এবং অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। ৬-৩,৬-৭.৬-৩- সেটে প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে ইতিহাস গড়লেন অস্ট্রেলিয়ার অ্যাশলে বার্টি। এদিন এই ২৫ বছর বয়সী বিশ্বের এক নম্বর মহিলা টেনিস প্লেয়ারের হাত ধরেই অস্ট্রেলিয়ার ৪১ বছরের উইম্বলডন খরা কাটল।

আরও পড়ুন: মনোকিনিতে স্পষ্ট বেবি বাম্প, বিয়ের দু’মাসের মধ্যেই মা হতে চলেছেন রণবীর কাপুরের অনস্ক্রিন প্রেমিকা!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest