‘কামারিয়া’র তালে কোমর দোলালেন রেশমি দেশাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের দৌলতে বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো পরিচিত নাম রেশমি দেশাই (rashmi desai)। আগে থেকেই টেলিভিশন ধারাবাহিকে কাজ করতেন তিনি। তবে বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। সোশ‍্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে রেশমির ফলোয়ার সংখ‍্যা। সম্প্রতি অভিনেত্রীর একটি নতুন ভিডিও (video) তুমুল জনপ্রিয় হয়েছে নেটদুনিয়ায়। জনপ্রিয় হিন্দি গান ‘কামারিয়া’র তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। সাদা ক্রপ টপ ও কমলা লং স্লিট স্কার্টেও অভিনেত্রীকে দেখতেও লাগছিল মোহময়ী।

নিজের ইনস্টা হ‍্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন রেশমি। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল এই ভিডিও। রেশমির অসাধারন নাচের ভঙ্গিমায় মুগ্ধ হয়ে গিয়েছে নেটিজেনরা। টুইটারেও ট্রেন্ডিংয়ে চলে এসেছে রেশমির ভিডিও। সহকর্মীরা তো বটেই অনুরাগীরাও প্রশংসা করেছেন তাঁর নাচের দক্ষতার।

https://www.instagram.com/p/CBIc_xAA731/

এর আগেও একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন রেশমি দেশাই। কালো ব‍্যাকলেস পোশাকে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। ‘লে যা লে যা রে’ গানের রিমিক্স ভার্শনে নাচতে দেখা গিয়েছিল রেশমিকে। রেশমির এই ভিডিটিও তুমুল জনপ্রিয় হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। বিগ বসের অপর এক প্রতিযোগী বিশাল সিংও মন্তব‍্য করেছিলেন এই ভিডিওতে। সেই সঙ্গে রেশমির ইন্ডাস্ট্রির বন্ধু ও সহকর্মীদের কমেন্টও দেখা গিয়েছিল ভিডিওতে।

আরও পড়ুন: Viral: মাথায় মস্ত বড় ড্রাম, গোটা সোসাইটির জন্য মদ কিনলেন শক্তি কাপুর!

https://www.instagram.com/p/CAkDgG_Aw-b/

প্রসঙ্গত, কিছুদিন আগেই জানা গিয়েছিল লকডাউন চলায় কাজ হারিয়েছেন রেশমি। নাগিন ধারাবাহিক থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। জানা গিয়েছে রেশমির অত‍্যধিক জনপ্রিয়তাই এর নেপথ‍্যের কারন। অন‍্যান‍্য অভিনেত্রীদের থেকে রেশমির পে স্কেল অনেক বেশি। সেই পরিমাণ টাকা দেওয়ার ক্ষমতা এই মুহূর্তে ধারাবাহিকের নির্মাতাদের নেই।

নাগিন ধারাবাহিকে শলাকা চরিত্রে অভিনয় করতেন রেশমি। জানা গিয়েছে ওই চরিত্রটিকেই আর দেখা যাবে না ধারাবাহিকে। কাস্ট ও নির্মাতাদের এই বিষয়ে মিটিংও হয়ে গিয়েছে বলে খবর ঘনিষ্ঠ সূত্রে।

আরও পড়ুন: ফিকে গ্ল্যামার দুনিয়ার ঝলমলানি! লকডাউনে খালি পেটে দিন কাটছে রানু মণ্ডলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest