Actress Ritabhari Chakraborty finally confessed about her marriage with Tathagata Chatterjee

মনোবিদ বন্ধুকেই বিয়ে করছেন Ritabhari Chakraborty, ডিসেম্বরেই এনগেজমেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কিছুদিন বিরতি দিয়ে কাজে ফিরেছেন ঋতাভরী চক্রবর্তী। তবে সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। এবার নিজের বিয়ে নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী।

আনন্দবাজার ডিডিটালকে জানালেন, তাঁর বিয়ে নিয়ে আলোচনা বন্ধ করতেই সোশ্যাল মিডিয়ায় ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়েছিলেন। সঙ্গে জানালেন, খবরটা ঠিকই ছিল। ডিসেম্বরেই এনগেজমেন্ট তাঁর। বর যে পেশায় মনোবিদ সেটাও মেনে নিলেন।

ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গেই এনগেজমেন্ট সারবেন ঘরোয়াভাবে। তারপর অভিনেত্রীর বাড়িতেই দু’জনে লিভ ইন করবেন। করোনা পরিস্থিতি ঠিক হলে ২০২২-২৩ সালে বিয়েটা করে নেবেন। আর বেশ জাঁকজমক করেই বিয়ে করার ইচ্ছে আছে বলে জানিয়েছেন ঋতাভরী। সঙ্গে জানিয়েছেন বিয়ের পর দু’বাড়ির কাছাকাছি একটা ফ্ল্যাট নিয়ে নিজের সংসার পাতবেন।

আরও পড়ুন: আমার প্রতিটা অর্থ আর্তের সেবার জন্য…’, কর ফাঁকির অভিযোগ ওড়ালেন Sonu Sood

ঋতাভরীর কথায়, দু’-দুটো সার্জারির পর যখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন, তখনই পাশে পান তথাগতকে। যার সঙ্গে মিশে মনে হয়েছিল, তিনি কারও ওপর নির্ভর করতে পারেন। অসুস্থ থাকায় কফি বা মুভি ডেট হয়ে ওঠেনি। তবে ঋতাভরীর সঙ্গে দেখা করতে বাড়িতেই আসতেন তথাগত। আর ধীরে ধীরে সম্পর্কের ভিত আরও মজবুত হয়।

আগে যখন বিয়ের গুঞ্জন রটে ছিল তখন ঋতাভরী অসুস্থ ছিলেন। সেই কারণে ‘বিয়ে করছি না’ স্টেটমেন্ট দিয়ে এই আলোচনাটা বন্ধ করতে চেয়েছিলেন তিনি। সত্যিটাকে স্বীকার করার মতো জোর তখন ছিল না- বলে জানিয়েছেন নায়িকা।

আরও পড়ুন: ‘এ তো পুরুষের শরীর’, কটাক্ষের উত্তরে নেটিজেনকে ধুইয়ে দিলেন তাপসী পান্নু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest