ফুলের বিছানায় শুয়ে ঋতুপর্ণা, পুজো ফ্যাশনে ভাইরাল অভিনেত্রীর অভিনব স্টাইল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঋতুপর্ণা সেনগুপ্ত মানেই সাবেকিয়ানার সাথে আধুনিকতার ছোঁয়া। করোনা আবহে এবার পুজো নিয়ে সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই কেমন যেন উৎসাহ হারিয়ে ফেলেছেন। এবার পুজোটা যেন বড় বেশি ফ্যাকাসে। তবে হাজার হোক দুর্গাপুজোয় বাঙালিরা অল্প হলেও আনন্দ করবেন ঠিকই। তবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কাছে পুজোটা এবার অনেকটাই অন্যরকম। কারণ, কলকাতায় নয়, এবার তারকা অভিনেত্রীর পুজো কাটবে সিঙ্গাপুরে।

কিছুদিন আগেই তাঁর একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে ঋতুপর্ণা প্রাচীন শকুন্তলার সাজে ফুলের গয়না পরে, ফুলের সাজি নিয়ে বসে আছেন। নায়িকা তাঁর খোঁপায় ফুল দিয়েছেন। তাঁর পরনে শকুন্তলার স্টাইলে পরা শাড়ি।

https://www.instagram.com/p/CF9_H14gyOD/

 

এবার তাঁর আরেকটি ফটো ভাইরাল হয়েছে যেখানে ফুলের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। টিউব টপের উপর সাদা ফুল বসিয়ে কারুকার্য করা হয়েছে। ফটোতে ঋতুপর্ণা ফুলের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর কোমরের নিচে থেকে পরানো রয়েছে সাবেকি তাঁতের শাড়ি যার আঁচল এলিয়ে রয়েছে একপাশে।

আরও পড়ুন: ভালোবাসা কি সত্যিই জন্মের ব্যবধান মানে? রহস্য জিইয়ে মুক্তি পেল ‘ড্রাকুলা স্যার’-এর নতুন গান

https://www.instagram.com/p/CGLETepArmD/

পুজোতে কি ধরণের পোশাক পড়তে পছন্দ করেন তিনি? এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, ‘উৎসবে আমার সবসময়ের জন্য ইন্ডিয়ান, চিরাচরিত সনাতন লুকটাই পছন্দ। ওয়েস্টার্ন বা অন্যরকম কিছুতো সারা বছর পরি। যে উৎসবটা একান্ত আমাদের। সেখানে নিজস্ব রুচির, নিজস্ব পোশাক পরাই আমার পছন্দের। পুজোর সময় আমি শাড়িই পরতে পছন্দ করি।’

https://www.instagram.com/p/CAnNNeRAFhj/

গয়না আর মেকআপ? নায়িকার উত্তর: ‘শাড়ি পরলে ট্রাডিশনাল গয়না পরতেই আমার ভালো লাগে। ভালো করে চুল বেঁধে তার সঙ্গে ট্রাডিশনাল গয়না। চুলটা হয়ত একটু আলাদারকম হলেও হতে পারে। তবে পুজোর সাজে বড় টিপ, ফুলের মালা, বড় চুড়ি, সাবেকি গয়না আমার খুব পছন্দের। কোনও অনুষ্ঠান না থাকলে আমি সাধারণত কম মেকআপ করতে পছন্দ করি। কাজল, লিপস্টিক, এগুলো তো ব্যবহার করবই, তা যতই মাস্ক পরি। মাস্ক যখন খোলার সুযোগ পাব, তখনই না হয় একটু আধটু মেকআপ দেখা যাবে।’

আরও পড়ুন: সাজলেন গাঢ় নীলে! ফের একবার মালাবদল সারলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest