প্যান্টের সঙ্গে শাড়ি! ফিউশন লুকে চমকে দিলেন সায়ন্তিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে চোখ রাখলেই আন্দাজ করা যায় তিনি অল রাউন্ডার। অভিনয়, নাচ, ফিটনেস সব কিছুতেই তাক লাগিয়েছেন ভক্তদের। এবার নিজের নতুন বোল্ড লুক শেয়ার করলেন টলিউডের এই নায়িকা। লাল শাড়িতে আর স্লিভলেস ব্লাউজে ফটোশুটেও নিজেকে তুলে ধরলেন নায়িকা।

শাড়ি তো অনেকেই পড়ে কিন্তু অন্য ধাঁচে তিনি প্যান্টের সাথে শাড়ি পরিহিত অবস্থায় খোলা চুলে আগুন লাগালেন নিজের সোশ্যাল সাইটে। একদিকে এই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়। অন্যদিকে ছবি দেখে যেমন কেউ কেউ প্রশংসা করেছেন অন্যদিকে এই ছবি দেখে ট্রোলড করা হয়েছে।

এখন সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ে ট্রোলিং। বিশেষত কোনও সেলেব্রিটিকে নিয়ে ট্রোল করা এখন তো জলভাত। সেলেব্রিটি মানেই তাদের কোনও ভুলচুক হতে পারে না, তাদের সবসময় ‘পারফেক্ট’ থাকতে হবে। কিন্তু এমন ভাবা মানুষগুলো হয়ত সত্যি বড্ড বোকা। মানুষ মাত্রই ভুল করে। তারাও তো আমি আপনার মতো রক্ত-মাংসের মানুষ। তাহলে তারা যদি কখনও সামান্য ভুলও করেন, নেট দুনিয়ায় শুরু হয়ে যায় সমালোচনার ঝড়। আবার অনেকে কোনও কিছু ভুল না করলেও মানুষ তাকে নিয়ে ট্রোল করা কিন্তু বন্ধ করে না।

আরও পড়ুন: নববধূ সাজে দেবলীনা! তবে কি উত্তম কুমারের নাতবৌ হয়েই গেলেন নাকি?

এই পোস্টের পর অনেকে যেমন তার আকর্ষণীয় রূপের প্রশংসা করে, তেমনি উল্টোদিকে নিন্দার ঝড় আসতে থাকে তার দিকে। প্যান্টের সঙ্গে শাড়ি পরাটা অনেকেই ভালো চোখে দেখেননি। তার এই ছবিতে অনেকে কমেন্ট করে লিখেছেন যে, “প্যান্ট উইথ শাড়ি, বড্ড বাড়াবাড়ি’ অনেকে আবার লিখেছেন, তিনি নাকি শাড়ির সম্মান হানি করেছেন। অনেকেই আবার বলেছেন, বিকিনির সঙ্গে শাড়ি নাকি বড়োই ভালগার। এছাড়াও,তার রুচিবোধ নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।

এই বর্তমান করোনা পরিস্থিতিতে বিনোদন জগতের সকলেই চাইছেন কীভাবে নিজেদের ভক্তদের খুশি করা যায়। এই কারণে লকডাউনের মধ্যে বাড়িতে বসেই দর্শকদের উদ্দেশে বেশ কিছু গুরুত্বপূর্ণ পোস্ট করেন সায়ন্তিকা। করোনার জন্য কি কি প্রয়োজনীয়তা অবলম্বন করা উচিত তাও শেয়ার করেন নায়িকা। কিন্তু এতো কিছু সত্ত্বেও দর্শকের একাংশের ট্রোলের হাত থেকে মুক্তি পাননি তিনি।

সেই সঙ্গে দেখে নিন আর এক টলি অভিনেত্রীর পুজো লুক-

আরও পড়ুন: ধর্মীয় উত্তেজনার ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে এফআইআরের নির্দেশ আদালতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest