লাল বেনারসি, মাথা ভরা সিঁদুর… ব্রাইডাল লুকে ফের ভাইরাল শ্রাবন্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের মাথা ভর্তি সিঁদুর, লাল বেনারসি, সোনার গয়নায় নববধূর সাজে শ্রাবন্তী। মুহূর্তের মধ্যে তার এই ব্রাইডাল লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যেখানে নতুন বউয়ের মতো সেজে, এক মাথা সিঁদূর নিয়ে হাসি মুখে পোজ দিতে দেখা যায় তাঁকে।  তবে রিয়েল নয়, রিল লাইফের জন্যই ওই ফটোশ্যুট করেন শ্রাবন্তী।  শুধু তাই নয়, মেকআপ রুমের ভিতর থেকেই শ্রাবন্তীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসে।

https://www.instagram.com/p/CFyhpsNhu_3/

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন ওই লুক দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। ‘নতুন বউ’ বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন: কাজই পরিচয়, পানি ফাউন্ডেশনের সাফল্যে উদ্ভাসিত আমির খান…

শ্রাবন্তী  সাজতে ভালবাসেন খুবই ৷ আর সাজলেই সেই ছবি সোশ্যাল নেটওয়ার্কে আপলোড করে মন কাড়বেন সবার ৷ কখনও রেশমি চুলে ফুল, কখনও ওড়না উড়িয়ে শ্রাবন্তীর স্টাইল চোখে পড়ার মতো ৷ শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ঢুঁ মারুন, দেখবেন একের পর এক ছবি দেখে আপনার সময় কাটবে দারুণ !

https://www.instagram.com/p/CEb7yoVhRNM/

লকডাউন হালকা হতেই একটু একটু করে কাজ শুরু করেছেন শ্রাবন্তী ৷ শুরু হয়ে গিয়েছে, নতুন ছবি লুক টেস্ট ও শ্যুটিংও ৷ তারই মাঝে সময় বার করে শ্রাবন্তী ঝট করে তুলে ফেলছেন নানা ভিডিও ছবি ৷ আপলোড করছেন ইনস্টাগ্রামে ৷ তার ওপর এখন তো আবার ইনস্টাগ্রামের রিলের ফ্যান তিনি ৷ তাই সুযোগ পেলে রিল ছাড়া আর কিচ্ছুটি বানাচ্ছেন না শ্রাবন্তী ৷ আপনিও দেখে নিন শ্রাবন্তীর এই ভিডিও ৷

আরও পড়ুন: মাঝে মাঝে তব দেখা পাই…’গানের ওপারে’-র স্মৃতি উস্কে দিলেন অর্জুন, এবার সঙ্গী দর্শনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest