Site icon The News Nest

বিয়ে পর্বটা ভুলে সামনের দিকে দেখতে চাই, বললেন ‘মোহর’ সোনামণি সাহা

WhatsApp Image 2021 03 13 at 4.12.35 PM

বাংলা টেলিভিশনের এক নম্বর শো মোহর-এ নাম ভূমিকায় অভিনয় করেন সোনামণি সাহা। প্রতীক সেনের সঙ্গে সোনামণির কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ নেই টলিগঞ্জে। তবে বাস্তবে কিন্তু সোনামণি বিবাহিত। যদিও দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে।

২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তবে প্রায় এক বছর ধরে সেপারেশনে রয়েছেন অভিনেত্রী। মাসখানেক আগেই বিতর্ক দানা বেঁধেছিল সোনামণির বিবাহিত নাকি অবিবাহিত সেই নিয়ে।

এক  সাক্ষাত্কারে নিজেকে সিঙ্গল বলে দাবি করলে ফেসবুকে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন তাঁর বিচ্ছিন্ন’ স্বামী সুব্রত রায়। সংবাদমাধ্যমকে দুষে নিজেদের বিয়ের ছবি পোস্ট করে ফেসবুক পোস্টও করেন তিনি। সোনামণি এরপর নিজের বক্তব্য স্পষ্ট করে বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে তিনি মুখ খুলতে চান না। তবে জানিয়ে দেন- ‘এখন আমি সত্যিই সিঙ্গল। আমার স্বামীর সঙ্গে আলাদা আছি। ডিভোর্স ফাইল করেছি। তাই জানিয়েছি আমি বিবাহিত নই’।

আরও পড়ুন: হাসপাতালে ঋতাভরী, মায়ের আবেগঘন কবিতা ফেসবুকে

সহ-শিল্পী প্রতীক সেনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কারণেই নাকি বিবাহবিভ্রাট। সত্যিটা কী? ‘‘প্রতীক আমার ইন্ডাস্ট্রির বন্ধু। ‘দেবী চৌধুরাণীতে’ও আমার সহ-শিল্পী রাহুলের (মজুমদার) সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু প্রতীকের সঙ্গে সম্পর্কটা একটু আলাদা। ও হচ্ছে সোনামণির টিচার। ওর কাছ থেকে অনেক কিছু শিখেছি,’’ খোলসা করলেন নায়িকা।

বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন কেন? প্রশ্নটা শেষ হতে না হতেই অভিনেত্রীর শর্ত, ‘‘এই বিষয়ে কথা বলতে চাই না, ব্যক্তিগত জীবন দূরে রাখতে চাই। ওই পর্ব ভুলতে চাই।’’ পারিবারিক সমস্যা থেকে নিজেকে বার করে আনা সোনামণির পক্ষে কঠিন ছিল। তাঁর কথায়, ‘‘সমস্যা তৈরি হয়েছিল বলেই সরে এসেছি। কিন্তু তার জন্য মানুষের প্রতি বিশ্বাস হারিয়েছি, তা নয়। নিজে থেকে সব কিছু সামাজিক মাধ্যমে মেলে ধরা পছন্দ নয়। কী খেলাম, কী পরলাম ব্যক্তিগতই থাক।’’

অবসর সময়ে একা থাকতেই পছন্দ করেন। রয়েছে নেটফ্লিক্সে সিনেমা দেখা। সময় পেলে রোড ট্রিপে শিলং যেতে চান সোনামণি।

আরও পড়ুন: ‘দ্রুত সেরে উঠছি’, অনুরাগীদের দুশ্চিন্তামুক্ত করলেন শন

 

Exit mobile version