কালো পোশাকে উষ্ণতার ছোঁয়া! ‘কাঁটা লাগা’ গানে জমিয়ে নাচলেন স্বস্তিকা

চব্বিশ ঘন্টারও কম সময় এই ভিডিয়ো দেখে ফেলেছেন ১ লক্ষ মানুষ।

‘কী করে বলব তোমায়’-এ স্বস্তিকা (Swastika Dutta) ওরফে রাধিকার জনপ্রিয়তা যে তুঙ্গে, তা বেশ স্পষ্ট। সোনার সংসারে সবথেকে জনপ্রিয় মুখের তকমা পাওয়ার পর এবার নয়া ভিডিয়ো শেয়ার করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। যেখানে ‘হায়রে পিয়া’-র ধুনে নাচতে দেখা যায় স্বস্তিকাকে। অভিনেত্রীর (Actor) ওই ভিডিয়ো দেখে খুশি হয়ে যান তাঁর অনুরাগীরা।

একথা কারুর অজানা নয়, ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো বানাতে এক্সপার্ট পর্দার ‘রাধিকা’।সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে।এই ভিডিয়োয় ‘কাঁটা লাগা’ গানে নাচতে দেখা গেল শোভনের প্রেয়সীকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

আরও পড়ুন: বনশালির জন্মদিনে মুক্তি পেল ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার, যৌনকর্মীর ভূমিকায় দুর্ধর্ষ আলিয়া, দেখুন…

গানের যে অংশটা এই রিল ভিডিয়োর জন্য স্বস্তিকা বেছে নিয়েছিলেন তাও বেশ চোখে পড়ল। পূর্ণিমার চাঁদের আলো গায়ে মেখে, কালো সালোয়ারে ব্যাকলনিতে নাচছেন স্বস্তিকা। আর বলছেন, ‘রাত বয়রন হুয়ি ওরে সাথিয়া…দেখ হালাত মেরি আ লেকর জিয়া’।

চব্বিশ ঘন্টারও কম সময় এই ভিডিয়ো দেখে ফেলেছেন ১ লক্ষ মানুষ। ভালোবাসাও উজাড় করে দিচ্ছেন ফ্যানেরা। উল্লেখ্য, সম্প্রতি দুর্নিবারের বিয়ের অনুষ্ঠানের ফাঁকেই নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়ে দেন স্বস্তিকা, ছোট্ট একটা হ্যাঁ-এর সঙ্গে।

জানা যায়, একে অপরকে চিনতেন আগে থেকেই। তবে খুব একটা আলাপ ছিল না তাঁদের মধ্যে। ঘটনাচক্রে মাসখানেক আগেই এক টেলিভিশন অনুষ্ঠানে শ্যুটিংয়ের ফাঁকে আলাপ হয় শোভন-স্বস্তিকার। তারপর শুরু বন্ধুত্ব আর এখন প্রেম…। এই জুটিকে একসঙ্গে দেখতে পেয়ে তাঁদের ভক্তকূলও দারুণ খুশি।

আরও পড়ুন: ‘সেরা নায়িকা’ রানিমা, ‘সেরা মুখ’ রাধিকা, জেনে নিন ‘সোনার সংসার’-এর বিজয়ী কারা…