খোলা চুল, শিফন শাড়ি! প্রথমবার লাস্যময়ী অবতারে ধরা দিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাথায় ঘোমটা, মাঝে মোটা সিঁথি, তাতে চওড়া করে সিঁদুর। আটপৌরে শাড়ি গায়ে জড়িয়ে মুখে স্মিত হাসি নিয়ে এ ভাবেই রোজ সন্ধে বেলা বাঙালির ড্রয়িং রুমে হাজির হন তিয়াসা ওরফে ‘শ্যামা’।  এই নতুন লুক যেন নিমেষেই তিয়াসার সেই চেনা ছবি মুছে দিয়েছে। শ্যামা এ বার তাক লাগিয়ে দিলেন অন্যরূপে!

কাঁধ অবধি ঢেউ খেলানো চুল, গালে মেক আপ আর ঠোঁটে লাল লিপস্টিকে সহজ সরল শ্যামা এখন লাস্যময়ী। গায়ে উঠেছে নীল শিফনের শাড়ি সঙ্গে স্লিভলেস ব্লাউজ। তাঁকে যেন চেনার উপায় নেই! এই নতুন লুক যেন নিমেষেই তিয়াসার সেই চেনা ছবি মুছে দিয়েছে। এইরকম বোল্ড লুকে তিয়াশাকে আগে কখনো দেখা যায় নি।

তিয়াসার এক নতুন অবতারকে ভালবাসছেন দর্শকরা। ইনস্টাগ্রামে পোস্টের কমেন্ট সেকশন অন্তত তেমনটাই বলছে। যে ‘শ্যামা’ কে রোজ বাঙালি শাড়ি, শাখা-সিঁদুরে দেখে অভ্যস্থ, তাঁদের কাছে তিয়াসার এই নতুন  সম্মোহনী চমক কোনও উপহারের চেয়ে কম নয়!

আরও পড়ুন: সৌমিত্রের অবস্থার আরও অবনতি, কমছে না জ্বর, রয়েছেন বাইপ্যাপ ভেন্টিলেশনে

https://www.instagram.com/p/CGM70IRBXz8/

দিন কয়েক আগেই স্বামী সুবানের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছেন ‘শ্যামা’। এই  ‘লাভ বার্ডস’ মজেছিলেন রং মিলান্তিতে। সুবান নীল পাঞ্জাবিতে তিয়াসার স্বপ্নের পুরুষ, তিয়াসা নীল শাড়িতে সুবানের ‘স্বপ্নে দেখা রাজকন্যে’!

https://www.instagram.com/p/CGK–Tqh1Hr/

নিউজ রিডার হতে চেয়েছিলেন অভিনেত্রী। মাস কমিউনিকেশন সাবজেক্ট নিয়ে পড়াশুনো করেছিলেন, কিন্তু থিয়েটার তাঁর মন প্রাণ ছিনিয়ে নেয়। এই থিয়েটার থেকেই থেকেই অভিনয়ে পা রাখা তিয়াশা রায়ের।

আরও পড়ুন: ফুলের বিছানায় শুয়ে ঋতুপর্ণা, পুজো ফ্যাশনে ভাইরাল অভিনেত্রীর অভিনব স্টাইল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest