Actress Trina Saha to star in Arindam Sil's next film

Trina Saha: বড় পর্দায় পা গুনগুণের! অরিন্দম শীলের ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে তৃণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেত্রী তৃণা সাহা এবার বড় পর্দায়। ‘গুনগুন’কে দেখা যাবে অরিন্দম শীলের থ্রিলার ছবি ‘ইসকবনের বিবি’-তে
ছবিতে তৃণার সাহা পাশাপাশি অভিনয় করেছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ। বৃহস্পতিবার ছবির শুভ মহরৎ এবং আগামী এপ্রিল থেকেই শুরু হবে শ্যুটিং।

ছবিতে আরও অভিনয় করেছেন অর্ণ মুখোপাধ্যায়, জয়দীপ কুন্ডু এবং পৌলমি দাস। অরিন্দম শীলের ‘ইসকাবনের বিবি’ একটি নারীকেন্দ্রিক চলচ্চিত্র যা তৃণাএবং অরুণিমার চরিত্র দুটিকে ঘিরে আবর্তিত হয়েছে।একটি সুপরিচিত হাসপাতালের প্রতারণার কয়েকটি ঘটনা সামনে আসে। সেই সম্পর্কে জানতে গিয়ে এই মেয়েরা অজান্তেই দুর্নীতিতে জড়িয়ে পড়ে। পুলিশ ও সমাজের সামনেও অপরাধী হয়ে ওঠে তাঁরা। এই ষড়যন্ত্রের বেড়া ভেঙ্গে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করার সিদ্ধান্ত নেয় দুই নারী চরিত্র এবং এখান থেকেই ধাওয়া শুরু হয়। ছবির গল্প পীযূষ ঝা’র ‘গার্লস অফ মুম্বইস্তান’-এর ‘দ্য সিম্পল গার্ল’ থেকে অনুপ্রাণিত।

আরও পড়ুন: বিগ বস-এর সস্তা কপি! কঙ্গনার রিয়ালিটি শো Lock Upp শুরু হতেই কড়া সমালোচনা নেটিজেনদের

এর আগেও তৃনাকে দেখা গিয়েছে বেশ করেছি প্রেম করেছি, শুধু তোমার জন্য, পাসওয়ার্ড, থাই কারি, ডিটেকটিভ ইত্যাদি বেশ কয়েকটি ছবিতে। তবে এবার অরিন্দম শীলের থ্রিলার ছবিতে আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করবেন এই সুন্দরী অভিনেত্রী।

পরিচালক অরিন্দম শীলও তাঁর আসন্ন ছবি ‘খেলা যখন’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন,তাতে দেখা যাবে মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী এবং সুস্মিতা চ্যাটার্জিকে ৷ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১লা জুলাই। পরিচালক তাঁর ব্যোমকেস ফ্র্যাঞ্চাইজির চতুর্থ চলচ্চিত্রের জন্যও প্রস্তুতি নিচ্ছেন যা এই বছরের শেষের দিকে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে।

আরও পড়ুন: Shahrukh Khan: দুবাইতে খোশমেজাজে ‘পাঠান’ খান, আবারও ঝড় সোশ্যাল মিডিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest