তারকায় ঝলমলে ‘জুন আন্টি’র জন্মদিন, কারা হাজির হলেন শুভেচ্ছা জানাতে?

'শ্রীময়ী' ধারাবাহিকে জুন আন্টি চরিত্রের জন্য বিপুল জনপ্রিয় উষসী চক্রবর্তী।

ভালবাসা হোক বা অ-ভালবাসা, জুন আন্টি বহু দিন ধরেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে। তার কৃতিত্ব অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর। তারকা সন্নিবিষ্ট সেই পার্টির মধ্যমণি ঊষসী কিন্তু কাউকে বঞ্চিত করেননি। গান, নাচ, খাওয়া-দাওয়া, আড্ডায় মাতিয়ে রেখেছিলেন সকলকে।লাল শাড়িতে রেড হট লুকে ধরা দেন অভিনেত্রী।

বুধবার সন্ধ্যায়, ইস্টার্ন মেট্রোপলিটান ক্লাবে টলি-অভিনেতা থেকে শুরু করে সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট জনেরা জমিয়ে আড্ডা দিলেন সেখানে। রাতের দিকে কেক কাটলেন অভিনেত্রী। পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়, অভিনেত্রী দেবলীনা দত্ত, মনামী ঘোষ, তুহিনা দাস, অভিনেতা রজতাভ দত্ত, সপ্তর্ষি মৌলিক, প্রযোজক নন্দিতা রায় প্রমুখ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

আরও পড়ুন: মান-অভিমান পেরিয়ে ভালোবাসা উদযাপন অর্জুন – মধুমিতার! সেই ‘চালাকি’র গল্প বুনলেন অনুপম

গীতিকার আকাশ চক্রবর্তীর বানানো গানেও গলা মেলালেন ‘বার্থডে গার্ল’ ঊষসী চক্রবর্তী। সঙ্গে গাইলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের মেয়ে উজানও। ফেসবুক লাইভে গল্প, আড্ডা, খুনসুটির মেজাজে ধরা দেন তিনি। এমনকি নাচ করতেও দেখা গেল তাঁকে। জন্মদিনের উপহার হিসেবে ঊষসীকে ক্যাকটাস দিলেন দেবলীনা।

তবে পার্টিতে দেখা গেল না শ্রীময়ী পরিবারের সদস্যদের। তাতে কিছুটা হতাশ অনুরাগীরা। শ্রীময়ী জুনকে জন্মদিনে কী উপহার দিল এখন সেই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে ভক্তদের মনে।

প্রসঙ্গত, ‘শ্রীময়ী’ ধারাবাহিকে জুন আন্টি চরিত্রের জন্য বিপুল জনপ্রিয় উষসী চক্রবর্তী। ধারাবাহিকে তাঁর চরিত্রে অভিনয় দক্ষতার জন্য সকলের কাছে সমাদর পেয়েছেন তিনি। টেলি পর্দা থেকে বড় পর্দা, দুই পরিসরেই পরিচিত মুখ তিনি। তবে দর্শকেরা বর্তমানে তাঁকে ‘জুন আন্টি’ বলেই বেশি চেনেন।

আরও পড়ুন: ‘ভিতরের জলপরীকে জাগিয়ে তুলছি’, পুলের ধারে ভেজা শরীরে বার্তা পার্নোর, দেখুন ভিডিও…