Site icon The News Nest

হাতে লাগল মেহেন্দি, বিয়ের আগে খুশিতে উচ্ছ্বল দেবলীনা কুমার

WhatsApp Image 2020 12 08 at 1.15.24 PM

মহানায়ক উত্তম কুমারের বাড়ি উৎসবমুখর। শেষ মুহূর্তের ব্যস্ততা মেয়র পারিষদ দেবাশিস কুমারের বাড়িতেও। ৯ ডিসেম্বর, বুধবার গৌরব চট্টোপাধ্যায়-দেবলীনা কুমারের বিয়ে। মঙ্গলবার সকালেই অভিনেত্রী পোস্ট করেছেন তাঁর মেহেন্দির ছবি। হালকা নীল ডিজাইনার পোশাকে, ফুলের গয়নায়, গাঢ় কাজলে, রানি রঙা ঠোঁটে, বাহারি ছাতায় অপরূপা ‘ফুলকুমারি’। দু’হাত জুড়ে মেহেন্দির নকশা।

২৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন গৌরব-দেবলীনা। প্রথমে এমনই স্থির হয় কিন্তু পরে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল করা হয়। আগামী ৯ ডিসেম্বর পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই গৌরব-দেবলীনার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে ।

আরও পড়ুন: অনির্বাণ-সৃজিত থেকে শ্রীলেখা-তৃণা! ‘টুম্পা সোনা’য় মাতোয়ারা টলিপাড়া, দেখুন ভিডিও…

যদিও অভিনেত্রীর ইচ্ছে ছিল, ধুমধাম করে, সবাইকে আমন্ত্রণ জানিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন। প্রচুর উপহার পাবেন। সেই সমস্ত উপহার লরি করে বাড়ি থেকে পৌঁছে দেওয়া হবে তাঁর শ্বশুরবাড়িতে! সেই ইচ্ছেতে বাদ সেধেছে অতিমারি। তাই নিমন্ত্রণের তালিকায় কাটছাঁট করেই ছোট আকারে চার হাত এক হতে চলেছে।

দেবলীনার বাড়িতে যদিও উৎসব শুরু হয়ে গিয়েছে তাঁর জন্মদিন, ৬ ডিসেম্বর থেকেই। আগের রাত থেকে হবু বৌকে নিয়ে মেতেছিলেন গৌরব। কেক কেটে আগাম উদযাপন ছিলই। জন্মদিনের সকালে তিনিই সোশ্যাল মিডিয়ায় প্রথম শুভেচ্ছা জানান তাঁকে। দু’জনেই জন্মদিন কাটান কাছের মানুষদের নিয়ে।

বিয়ের প্রস্তুতির মাঝেই দেবলীনা চুটিয়ে আনন্দ করছেন। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন দেবলীনা। যেখানে তাঁকে মেরুন রঙের লেদার স্কার্টে দেখা গিয়েছে। স্কার্টের সঙ্গে পরেছেন একটি সাদা ক্রেপ টপ। তিনি কোমর দোলালেন গেন্দা ফুল গানে। এর আগে লাল পাড় সাদা শাড়িতে তাঁকে ঠুমকা দিতে দেখা গিয়েছে এই গানে।

আরও পড়ুন: শুধুমাত্র নীল জল আর খোলা পিঠ… সমুদ্র সৈকতে হিনার দিনযাপন

 

Exit mobile version