Site icon The News Nest

Adil Durrani : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বিদেশিনীকে ধর্ষণ! আরও বিপাকে রাখি সাওয়ান্তের স্বামী

Rakhi Sawant wedding Photos

আরও বিপাকে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) স্বামী আদিল খান দুরানি। এবার ধর্ষণের অভিযোগ দায়ের হল তাঁর বিরুদ্ধে। জানা গিয়েছে, মাইসুরুর থানায় দায়ের করা হয়েছে অভিযোগটি। আর তা করেছেন এক ইরানি মহিলা। মহিলার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে ধর্ষণ করেছেন আদিল।

অভিযোগকারিণী ওই মহিলার দাবি, তিনি ও আদিল সম্পর্কে ছিলেন। তাঁর সঙ্গে দীর্ঘ সময় সহবাসও করেছেন আদিল। কিন্তু বিয়ের কথা উঠতেই বেঁকে বসেন রাখির বর্তমান স্বামী। আদিল জানান, এ রকম সহবাসের সম্পর্ক তাঁর একাধিক নারীর সঙ্গে রয়েছে। শুধু তাই নয়, মহিলাকে ভয় দেখাতে শুরু করেন আদিল। তাঁর ব্যক্তিগত ছবি ফাঁস করে দেবেন, এই মর্মে ভয় দেখাতে শুরু করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪১৭, ৪২০, ৫০৪ ও ৫০৬ ধারায় এফআইআর দায়ের করা করা হয় আদিলের বিরুদ্ধে।

আরও পড়ুন: Sidharth Kiara Wedding : অপেক্ষার অবসান, রাজকীয় অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধলেন সিড-কিয়ারা

গত বছর আদিল খান দুরানির সঙ্গে বিয়ে করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

স্বামী জেলবন্দি হওয়ার পরেও তাঁর বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন রাখি। আদিলের আগের একাধিক বিয়ের কথা জানতে পেরেছেন বলেই দাবি রাখির। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়ে রাখি বলেন, ‘‘১৪ ফেব্রুয়ারি প্রেম দিবস আসছে, কিন্তু আমার মন ভেঙে গিয়েছে।’’ পাশপাশি রাখি জানান, দেশের আইনের উপর আস্থা রয়েছে তাঁর। আদিল তাঁর সঙ্গে প্রতারণার শাস্তি নিশ্চয়ই পাবেন।

আরও পড়ুন: Ankush-Oindrila: প্রেমের সপ্তাহে ঠোঁটে ঠোঁট, তবু বিয়ে হওয়া নিয়ে সংশয় প্রকাশ অঙ্কুশের

Exit mobile version