Adipurush trailer: Prabhas, Kriti Sanon And Saif Ali Khan Bring The Ramayana To Life

Adipurush trailer: VFX-এর কাজ শুধরে সামনে এল ‘আদিপুরুষ’-এর ট্রেলার, অভিনেতাদের পারিশ্রমিক জানলে চোখ কপালে উঠবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাবণ নয় আলাউদ্দিন খিলজি লাগছে সইফ আলি খানকে! গত বছর ‘আদিপুরুষ’-এর টিজার থেকে এমনই রায় দিয়েছিল নেটপাড়া। ছবির টিজারের নিম্নমানের ভিএফক্স ঘিরেও কটাক্ষে বিদ্ধ হয়েছিলেন প্রভাস-কৃতিরা। পাশাপাশি ছবিতে হিন্দু দেবতাদের অবমাননা করা হয়েছে এমন রবও তুলেছিল গেরুয়া শিবির। তাই অনির্দিষ্টকালের জন্য ছবির মুক্তি পিছিয়ে দিয়েছিলেন নির্মাতারা। অবশেষে ছবিতে একরাশ পরিবর্তন এসেছে। ভিএফক্স-এর কাজ শুধরে প্রকাশ্যে ‘আদিপুরুষ’-এর নয়া ঝলক।

প্রথমেই বলে রাখা ভাল টিভির পর্দায় যে ‘রামায়ণ’ দেখেছেন, তার সঙ্গে এর কোনওভাবেই তুলনা চলবে না। এখানে মূলত যোদ্ধা হিসেবে তুলে ধরা হয়েছে রামকে। গোটা ট্রেলারে ভিএফএক্সের প্রভাব এতটাই বেশি যে দেখে মনে হচ্ছে চরিত্রগুলি যেন ভিডিও গেমের। কারও মধ্যেই তেমন প্রাণ নেই। তবে রাবণের ভূমিকায় নজর কাড়লেন সঈফ আলি খান। তিনিই এই ট্রেলারের সেরা আকর্ষণ।

আরও পড়ুন: Singer Noble: নেশা ছাড়তে পারবেন না, তাই স্ত্রীকেই ছাড়লেন গায়ক নোবেল!

তবে যদি ভিএফএক্সের কাজ দেখতে চান, তাহলে এ ট্রেলার ভাল লাগতে বাধ্য। সেই সঙ্গে জয় শ্রীরাম ধ্বনি তুলে ‘রামায়ণে’র আবহ তৈরি করার আপ্রাণ চেষ্টা করা হয়েছে। তবে ট্রেলার দেখে তো আর গোটা ছবি কেমন হবে, তা বিচার করা যায় না। তার জন্য ১৬ জুন পর্যন্ত অপেক্ষা করতেই হবে। ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবির জন্য নির্মাতারা ৫৫০ কোটি টাকা খরচ করেছেন।

‘আদিপুরুষ’-এ রামের ভূমিকায় অভিনয়ের জন্য মোটা অঙ্কের টাকা পেয়েছেন অভিনেতা প্রভাস। এই ছবির জন্য প্রভাস সর্বোচ্চ ১৫০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গেছে। সীতার চরিত্রে অভিনয় করতে প্রায় ৩ কোটি টাকা নিয়েছেন কৃতি। সইফ নিয়েছেন প্রায় ১২ কোটি টাকা ।

আরও পড়ুন: Byomkesh O Durgorahasyo: রবীন্দ্র জয়ন্তীতে চমক দেবের! ঘোষণা ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-র রিলিজ ডেটের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest