Afran Nisho announced two films after surongo with svf alpha i entertainment

Afran Nisho: খুব দ্রুতই ফের বড় পর্দায় দেখা মিলবে নিশোর, দিলেন জোড়া সুখবর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। গত বছর রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’ ছবির হাতে ধরে প্রথম সিনেমায় পা রাখেন তিনি। এই ছবিতে অভিনয় করে বাংলাদেশের পাশাপাশি টলিউডেও নজর কেড়েছিলেন আফরান নিশো। এরপর থেকে তাঁর ভক্তরা নতুন ছবির অপেক্ষায় ছিলেন। অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে, এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট-এর ব্যানারে একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অভিনেতা।

ভারতে সংস্থার সাফল্য আকাশছোঁয়া। বাংলাদেশেও একেবারে অপরিচিত নন, যথেষ্ট জনপ্রিয়। সেই জনপ্রিয়তা পুঁজি করে বাংলাদেশের আলফা আই প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে এসভিএফ প্রযোজনা সংস্থার ওপার বাংলার বিনোদনের দুনিয়ায় নতুন দিশা এসভিএফ আলফা আই এন্টারটেনমেন্ট লিমিটেড। যার জপমন্ত্র ‘বিনোদন, বিনোদন শুধুই বিনোদন’।

পর্দায় ফেরার প্রসঙ্গে অভিনেতা বলেন, “যে কোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময়টা খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সকল ক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যতটা ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা ততটাই বেড়ে যায়। সে জন্য তো সময় দিতেই হবে। সময় দেয়া আর নেয়ার মাঝেই তো ভালো সিনেমা। তাই মাঝে মাঝে হারিয়ে যাওয়া প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট এর। যারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে এবং আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।”

এসভিএফের মহেন্দ্র সোনি এবং আলফা আই-এর শাহরিয়ার শাকিলের কথায়, ‘‘বড়পর্দায় আফরান নিশোর প্রত্যাবর্তন এসভিএফ আলফা-ই এন্টারটেইনমেন্ট লিমিটেডের জন্য একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি, তিনি আমাদের আগামী ছবি নিজের অভিনয় প্রতিভায় সমৃদ্ধ করবেন।’’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest