After Akshay Kumar, KGF star Yash refuses multi crore paan masala ad deal

Yash: পানমশলার বিজ্ঞাপনে কয়েক কোটির প্রস্তাব ফেরালেন ‘কেজিএফ ২’-র তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সদ্য অনুরাগীদের ক্ষোভের আঁচে পুড়েছেন অক্ষয়কুমার। শেষমেশ ক্ষমা চেয়ে এক পানমশলা সংস্থার প্রচার-দূতের ভূমিকা থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা। আশ্বাসও দিয়েছেন ভবিষ্যতে তামাক, পানমশলার বিজ্ঞাপন থেকে দূরে থাকবেন। এ বার আগেভাগেই একই পথে হাঁটলেন ‘কেজিএফ ২’ ছবির নায়ক। কন্নড় তারকা যশ ফিরিয়ে দিয়েছেন আর এক পানমশলা সংস্থার বিপুল টাকার প্রস্তাব।

তথ্য অনুযায়ী, মুক্তি পাওয়ার দুই সপ্তাহের মধ্যেই বিশ্বজুড়ে ১০০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দুই ছবি, এস এস রাজামৌলির ‘আরআরআর’ এবং প্রশান্ত নীলের ‘কেজিএফ’ বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে সম্প্রতি। এই সাফল্যের পর বলিউডেও কাজের প্রচুর প্রস্তাব পাচ্ছেন যশ। সম্প্রতি একাধিক বিজ্ঞাপনের প্রস্তাব এসেছে তাঁর কাছে। এমনকী নামকরা সংস্থার তরফেও পানমশলার বিজ্ঞাপনের জন্য তাঁকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু যশের বিজ্ঞাপনী চুক্তির দায়িত্বে থাকা সংস্থার তরফে জানানো হয়েছে, ওই বিজ্ঞাপনে না জানিয়ে কোটি কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অভিনেতা। যশ নিজে এ নিয়ে মুখ না খুললেও তাঁর বিজ্ঞাপনী চুক্তির দায়িত্বে থাকা সংস্থার তরফে খবরে সিলমোহর দেওয়া হয়েছে।

সমাজে যাতে ভুল বার্তা না পৌঁছয়, সেকারণেই এই সিদ্ধান্ত অভিনেতার। সংস্থার প্রধান অর্জুন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ওই পানমশলা সংস্থা ১০ কোটি টাকার বেশি অঙ্কের চুক্তি প্রস্তাব দিয়েছিল। কিন্তু এই মুহূর্তে তাঁরা খেয়াল রাখছেন যশের কোনও বিজ্ঞাপন সমাজে যেন কোনও ভুল বার্তা না দেয়। সে কথা মাথায় রেখেই তারকার বিজ্ঞাপনী চুক্তি বাছাই করছে সংস্থা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest