প্রচারের সঙ্গে বাজার! একা হাতে সব সামলাচ্ছেন সাংসদ-তারকা নুসরত জাহান

জননেত্রীই দিনের শেষে এক্কেবারে আদ্যন্ত সংসারী।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কথাতেই আছে যে রাঁধে, সে চুলও বাঁধে! সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) ক্ষেত্রেও এই প্রবাদবাক্য একেবারে অক্ষরে অক্ষরে খাটে। একুশের নির্বাচনী রণক্ষেত্রে (West Bengal Assembly Election 2021) মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একনিষ্ঠ সৈনিক হিসেবে গত এক মাস আগে থেকেই প্রচারের ময়দানে দাপিয়ে বেড়াচ্ছেন তারকা-সাংসদ। আজ হুগলি তো পরশু কলকাতার শহরতলী, রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন নুসরত। অভিনেত্রী এখন জননেত্রীও বটে! রোদে তেতেপুড়েও মুখের হাসি বজায় রেখে করজোরে ভোটপ্রার্থনা করছেন। আবার সেই জননেত্রীই কিনা দিনের শেষে এক্কেবারে আদ্যন্ত সংসারী।

এই তো গত বৃহস্পতিবারের কথা। বেহালা (Behala) পূর্বের তৃণমূল প্রার্থী শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়ের (Ratna Chatterjee) প্রচারসঙ্গী ছিলেন নুসরত জাহান। বাদামি-কালোয় নকশা আঁকা সুতির শাড়ি আর মানানসই ব্লাউজে অভিনেত্রী অনায়াস সুন্দরী। হুড খোলা গাড়িতে রত্নার পাশে তাঁকে দেখতে এলাকায় তখন উপচে পড়া ভিড়। রোদে তেতেপুড়েও কিন্তু মুখের হাসি মোছেনি তাঁর। জোড় হাতে প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেছেন। অনুরাগীদের দেওয়া ফুলের মালাও পরেছেন হাসিমুখে।

আরও পড়ুন: ব্লাড ক্যানসারে ভুগছেন কিরণ খের! সংক্রমণ ছড়িয়ে পড়েছে তারকা সাংসদের শরীরে

বেহালাতেই জোরকদমে প্রচার সেরে ব্যাগ ভর্তি বাজার করে বাড়ি ফিরলেন। একেবারে যেন সাধারণ ঘরের মেয়ের মতোই। তারকাসুলভ হাবভাবের লেশমাত্র নেই। সবজি বিক্রেতার সঙ্গে শাক-সবজির দরদাম করছেন। আবার কখনও বা সেগুলো কতটা তরতাজা, ভাল হবে কিনা খুঁটিয়ে খুঁটিয়ে দেখছেন। একদম ঘরোয়া ভঙ্গিতে রাস্তার উপর উপুড় হয়ে বসে কিনেছেন শাক, পটল, কুমড়ো, বেগুন, টম্যাটো, ঝিঙে। রুপোলি পর্দার তারার হঠাৎ মাটিতে নেমে আসা মন ছুঁয়ে গিয়েছে বিক্রেতাদের, নেটাগরিকদেরও। মন্তব্য বিভাগে তার ছাপ স্পষ্ট।

রাঁধা এবং চুল বাঁধা যে মেয়েরা একই সঙ্গে পারেন, এ ভাবেই কি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন নুসরত?

আরও পড়ুন: ভরা বসন্তে চতুর্থ বার প্রেমে পড়লেন শ্রাবন্তী! এবার কাকে মন দিলেন নায়িকা?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest