‘ম্যাজিক’-এর পর আবারও এক ছবিতে ঐন্দ্রিলা-অঙ্কুশ, জানুন আপডেট…

অঙ্কুশের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতেও কাজ করতে চলেছেন তিনি।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভ্যালেন্টাইন্স ডে’র দু’দিন আগেই মুক্তি পেয়েছিল পরিচালক রাজা চন্দের ছবি ‘ম্যাজিক’। প্রথম বার জুটি বেঁধেছিলেন অফস্ক্রিন কাপল ঐন্দ্রিলা সেন এবং অঙ্কুশ হাজরা। অফস্ক্রিন কাপলের অনস্ক্রিন অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। বক্সঅফিসেও হিট হয়েছিল সেই ছবি। আবারও একসঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন তাঁরা। খবর তেমনটাই।

অঙ্কুশের পোস্টেও মিলেছে সেই আভাসই। শনিবার ফেসবুক থেকে ঐন্দ্রিলার সঙ্গে ছবি শেয়ার করে তিনি তাঁর উদ্দেশ্যেই ছুড়ে দিয়েছেন আবদার। লিখেছেন, “ম্যাম, তোমার সঙ্গে আরও একবার কাজ করতে চাই। ডেট হলে জানাবেন।” টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল অভিনেতার সঙ্গে। অঙ্কুশ বললেন, “কথা বার্তা চলছে। খুব শিগগির ভাল কিছু শোনাতে পারব।” তবে ইণ্ডাস্ট্রির খবর, ইতিমধ্যে প্রযোজনা সংস্থাও লক হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে আবারও একসঙ্গে বড় পর্দায় নিয়ে আসছে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এখানেই শেষ নয়, অঙ্কুশের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতেও কাজ করতে চলেছেন তিনি। বিপরীতে থাকতে পারেন সোহিনী সরকার। সূত্র বলছে, ছবির নাম ‘কবাডি কবাডি’। টলিপাড়ায় যখন রাজনীতি যোগদানের ট্রেন্ড চলছে তখন সে সব থেকে বিরত থেকে অঙ্কুশ ব্যস্ত কাজ নিয়েই। তবে কাজের পাশাপাশি আসন্ন নির্বাচনের আগে ইনস্টাগ্রামে অঙ্কুশের একের পর এক পোস্ট যেন কার্যতই ‘কমিক রিলিফ’।

আরও পড়ুন: পছন্দ নয় মিমিকে! ‘ক্রাশ’ শুভশ্রীকে জড়িয়ে ছবি তুলল আদিদেব

এই যেমন গত বুধবার অভিনেতা বনি সেনগুপ্ত বিজেপিতে যোগদানের পর অঙ্কুশ একটি টুইট করেছিলেন। লিখেছিলেন, “এত লেফট আউট কোনওদিনও ফিল করিনি। হোলি আসছে, তখনই না হয় গায়ে রং মাখব।” অফার থাকলেও আপাতত যে প্রত্যক্ষ রাজনীতিতে আসতে চান না সে কথা আগেই জানিয়েছেন অঙ্কুশ। রাজনীতিতে এখন পা দেওয়ার কোনও পরিকল্পনা নেই বলেই দাবি করেছিলেন অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও। তাঁরা ব্যস্ত থাকতে চান কাজ নিয়েই।

‘ম্যাজিক’ পা রেখেছে পঞ্চম সপ্তাহে। এক সাক্ষাৎকারে আনন্দবাজার ডিজিটালকে অঙ্কুশ জানিয়েছিলেন, বক্স অফিসে ‘ম্যাজিক’-এর ভাঁড়ার পূর্ণ। অভিনেতা বলেছিলেন, “কিছু সিঙ্গলপ্লেক্স বিগত ৭ বছরে যে কালেকশন দেখেনি, ‘ম্যাজিক’ সেই পরিমাণ টাকা এনে দিয়েছে। অনেক এগজিবিটরও আমাকে ফোন করে ধন্যবাদ জানিয়েছেন।” শুধু তাই নয়, মাল্টিপ্লেক্সেও ‘ম্যাজিক’ ভাল সাড়া পাচ্ছে বলে জানান অভিনেতা।

আরও পড়ুন: বিয়ে পর্বটা ভুলে সামনের দিকে দেখতে চাই, বললেন ‘মোহর’ সোনামণি সাহা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest