Site icon The News Nest

Pathaan: নিয়ন রঙের মনোকিনি, সাদা কালো বিকিনি- দীপিকার বুকের খাঁজে জ্বলছে নেটপাড়া

deepika 2

বর্তমানে স্পেনে ‘পাঠান’-এর শ্যুটিং করছেন শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন। সেখান তাঁদের একের পর এক ছবি নেটমাধ্যমে ভাইরাল হচ্ছে। কয়েক দিন আগে সেখানার শ্যুটিংয়ের সেট থেকে শাহরুখ খানের লুক ফাঁস হয়েছিল, যা ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। ফের সেট থেকে দীপিকার লুকের ছবি ফাঁস হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে নিয়ন রঙের মনোকিনি।অভিনেত্রীর পাশে ক্যামেরা এবং ক্রিউ ইউনিট ঘিরে রয়েছে। চারপাশে অনেকটা পার্টির আবহ নজরে আসছে। গুঞ্জন শোনা গিয়েছে, ছবির কোনও গানের দৃশ্যের শ্য়ুটিং চলছে।

আরও পড়ুন: Hero Alam: ফের বিতর্কে হিরো আলম, পুলিশের সামনেই ঋণদাতার সঙ্গে হাতাহাতি

শনিবার ফের চর্চায় এই ‘ডিম্পল গার্ল’। ‘পাঠান’-এর সেট থেকেই এই তারকা-অভিনেত্রীর আরও একটি লুকের ছবি ভাইরাল হয়েছে। নেটমাধ্যমে যে তাঁর এই নয়া লুকের ছবিও ঝড় তুলেছে, সে কথা নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না।চোখের চাহনিতে জিজ্ঞাসা, কখনও হেসে গড়িয়ে পড়ছেন দীপিকা আবার কখনও অবাক চোখে কারও দিকে তাকিয়ে রয়েছেন। স্মোকি আই, কানে লম্বা দুল, মেসি হেয়ারবান-‘মাস্তানি’-র রূপের ছটা মাতোয়ারা নেটপাড়া।

উল্লেখ্য, শাহরুখ-দীপিকা ছাড়াও ‘পাঠান’-এ দেখা যাবে জন আব্রাহামকে। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ছবির টিজার। প্রসঙ্গত, এই নিয়ে চার নম্বর ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। তবে অন-স্ক্রিন প্রথমবার দর্শকদের সামনে একসঙ্গে হাজির হবেন এই ত্রয়ী।

আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’! মুভি নিয়ে বিস্ফোরক নানা পাটেকর

Exit mobile version