After Pallavi dey, another Actress Bidisha Dey Majumdar died mysteriously

Bidisha Dey Majumdar: পল্লবীর পর এ বার রহস্যমৃত্যু মডেল বিদিশা দে মজুমদারের, অভিযোগ বয়ফ্রেন্ডের নামে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পল্লবী দের পর আবার রহস্যমৃত্যুর ঘটনা টলিউডে। এবার মৃত্যু অভিনেত্রী এবং মডেল বিদিশা দে মজুমদারের। দমদমের ফ্ল্যাট থেকে উদ্ধার হল বিদিশার দেহ। ২১ বছর বয়সী অভিনেত্রী বাবা মায়ের সঙ্গে একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সূত্রে খবর, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার দেহ। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। বিদিশার দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার তাঁর রহস্যমৃত্যুর পর চর্চায় উঠে এল অভিনেত্রীর সেই ফেসবুক পোস্ট। ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। তাতে তিনি এ-ও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’।

আরও পড়ুন: Pallavi Dey Case: সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ,পল্লবীর মা-বাবাকে জিজ্ঞাসাবাদের ভাবনা পুলিশের

ওই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হল। ইতিমধ্যেই বিদিশার দেহ ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিদিশার প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, দেড় মাস আগে ওই এলাকার ভাড়া বাড়িতে থাকতে এসেছিলেন বিদিশা এবং তাঁর পরিবার। জানা গিয়েছে, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী প্রায়শয়ই বন্ধুদের কাছে আক্ষেপের সুরে বলতেন, ‘ওকে ছাড়া বাঁচব না। নিজেকে শেষ করে দেব।’ ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের কারণে যে শেষ পর্যন্ত সত্যি নিজের জীবন কেড়ে নেবেন, এই কথা গুণাক্ষরেও ভাবতে পারেননি কেউ। এদিকে এই ঘটনার পর বিদিশার বয়ফ্রেন্ড অনুভব বেরার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে পরিবারের তরফে। জানা গিয়েছে, অনুভব একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করতেন। বিদিশার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও সম্প্রতি অন্য অনেক মেয়েদের সঙ্গেই নাকি সম্পর্কে জড়ায় অনুভব। আর এই নিয়েই হতাশায় ভুগছিলেন বিদিশা।

নিয়মিত মডেলিং করতেন বিদিশা। এর পাশপাশি ‘ভাঁড়: The Clown’ নামে এক ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুন: Suhana Khan: দোতলা চকোলেট কেক, বেলুনের সাজ – দেখুন সুহানার জন্মদিনের ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest