Site icon The News Nest

বয়ফ্রেন্ড রণবীরের পর এবার করোনায় আক্রান্ত আলিয়া ভাট

WhatsApp Image 2021 04 02 at 4.50.04 PM

গত সপ্তাহেই করোনামুক্ত হয়েছেন ‘বয়ফ্রেন্ড’ রণবীর। আর এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। নিজেই সে কথা জানালেন ইনস্টাগ্রাম পোস্টে। বৃহস্পতিবার সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শ্যুটিং সেরেছেন আলিয়া। সেই সময়ই তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। স্থগিত হয়ে যায় শ্যুটিংয়ের সমস্ত কাজ। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে আলিয়ার করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বনশালি প্রযোজনা সংস্থার প্রোডাকশন হেড চেতন।

এদিকে, মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া লেখেন, ‘ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি।’ চিকিৎসকদের পরামর্শ এবং সরকারের তরফে জারি সমস্ত কোভিডবিধি মনে চলবার কথাও জানান আলিয়া।

আরও পড়ুন : কমছে না স্বল্প সঞ্চয়ে সুদের হার, ‘ভুল করে বিজ্ঞপ্তি জারি’, ভোটের আবহে ঢোক গিলে দাবি কেন্দ্রের

গত ৯ মার্চ রণবীর কাপুরের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। এরপর করোনার গ্রাসে পড়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালিও। এর জেরে টানা কয়েক সপ্তাহ বন্ধ ছিল শ্যুটিং। সদ্যই নতুন করে শ্যুটিং ফ্লোরে ফেরে গোটা টিম আর তার মাঝেই ফের বিপত্তি। যদিও সেই সময় আলিয়া নিজেকে কোয়ারেন্টাইন করে নেন। তখন তাঁর রিপোর্ট নেগেটিভ আসে।

সম্প্রতি, রণবীরের সঙ্গে জুটি বেঁধে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয় করছেন আলিয়া৷ সম্প্রতি এই ছবির ক্লাইম্যাস্কও শুটিং হয়েছে৷ কালী মূর্তির সামনে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছিলেন আলিয়া৷ বেশ কয়েক মাস আগে রণবীরের মা নিতু কাপুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন৷ নতুন ছবি ‘যুগ যুগ জিও’-এর শুটিং করতে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন নিতু৷ সোশাল মিডিয়ায় নিতু নিজেই জানিয়েছিলেন তাঁর অসুস্থতার কথা৷

আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে বলিউড গুঞ্জন তুঙ্গে৷ শোনা গিয়েছে, নতুন বছরেরে শেষেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া৷ তবে সে নিয়েও আলিয়া বা রণবীরকে স্পষ্ট কিছু বলতে শোনা যায়নি৷

আরও পড়ুন : আর ট্রেনে মিলবে না ফোন বা ল্যাপটপে চার্জ দেওয়ার সুযোগ!

Exit mobile version