পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরাতে উদ্যোগী, বাসের বন্দোবস্ত করলেন বিগ বি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: সোনু সুদের পর এবার পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর উদ্যোগ নিলেন বিগ বি অমিতাভ বচ্চন। নিজের রাজ্য উত্তরপ্রদেশের শ্রমিকদের ফেরানোর জন্য ১০টি বাসের ব্যবস্থা করেছেন অমিতাভ বচ্চন। 

জানা যাচ্ছে, বৃহস্পতিবার সকালে পরিযায়ী শ্রমিকদের নিয়ে উত্তরপ্রদেশ রওনা দেবে বাসগুলি। মুম্বইয়ের হাজি আলি থেকে বাসগুলি ছাড়বে বলে জানানো হয়েছে। তবে এই প্রথম নয়, গত ২৮ মার্চ মাস থেকেই পরিযায়ী শ্রমিকদের জন্য হাজি আলি ট্রাস্ট ও পীর মাখদুম ট্রাস্টের সঙ্গে মিলিতভাবে কাজ করে চলেছে অমিতাভ বচ্চনের সংস্থা এবি কর্পোরেশন লিমিটেড। মুম্বইয়ের বিভিন্ন প্রান্তে প্রতিদিন ৪হাজার ৫০০ প্যাকেট খাবার মুম্বইয়ের বিভিন্ন প্রান্তে খাবার বিতরণ করে চলেছে। হাজি আলি দরগা, মহিম দরগা, আন্তোপ হিল, ধারাভি, বাবুলনাথ মন্দির-সহ মুম্বইয়ের বেশকিছু এলাকায় দুস্থদের মুখে অন্ন তুলে দেওয়ার আয়োজন করেছিল অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড।  এছাড়াও আগে যেসমস্ত পরিযায়ী শ্রমিক বাড়ি ফিরছেন, তাঁদের জন্য খাবারের প্যাকেট, জলের বন্দোবস্ত করেছেন অমিতাভ বচ্চন।

আরও পড়ুন: জীবনের প্রথম শর্টফিল্ম, ‘নটখট’-এর ফার্স্ট লুক সামনে আনলেন বিদ্যা

এখানেই শেষ নয় এখনও পর্যন্ত প্রায় ১০ হাজার প্যাকেট রেশন সামগ্রী বিলি করে চলেছেন অমিতাভ বচ্চন। এছাড়াও প্রায় ২০ হাজার PPE কিট, মাস্ক, স্য়ানিটাইজার মুম্বইয়ের বিভিন্ন হাসপাতাল ও পুলিসকর্মীদের মধ্যে বিতরণ করেছেন তিনি।

কিন্তু অমিতাভ যে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন, সেটা এতদিন সবার অলক্ষ্যেই রয়েই গিয়েছিল। তবে সোনু সুদের পর এবার পরিযায়ী শ্রমিকদের সাহায্যের জন্য অমিতাভেরও নাম উঠে এল। 

আরও পড়ুন: স্টেশনেই মারা গিয়েছে পরিযায়ী মা, বছর দেড়েকের সন্তান চেষ্টা করছে জাগাতে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest