‘TikTok বন্ধ,যাদবপুর-বসিরহাটের মানুষ সাংসদদের কোথায় দেখবেন?’ নাম না করে মিমি- নুসরতকে আক্রমণ শ্রীলেখার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ফের বিস্ফোরক শ্রীলেখা মিত্র। এবার তাঁর নিশানায় টলিগঞ্জের দুই নায়িকা সাংসদ নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। 

সোমবারই আনুষ্ঠানিকভাবে ভারত সরকারের তরফে জানিয়ে দেওয়া হয়, টিকটক সহ ৫৯টি চাইনিজ অ্যাপ ভারতে নিষিদ্ধ হচ্ছে। দেশের সার্বভৌমিত্ব ও অখন্ডতা রক্ষা করতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে জানিয়েছে তথ্যপ্রযুক্তি মন্ত্রক। অনান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মতো টিকটকেও প্রচন্ড অ্যাক্টিভ ও জনপ্রিয় টলিগঞ্জের দুই নায়িক-নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। এদিন ফেসবুকের দেওয়ালে একটি পোস্ট ‘টিকটকার’ নুসরত ও মিমিকে বিঁধলেন শ্রীলেখা। একটি পোস্টে তিনি লেখেন,’টিকটক বন্ধ,তাহলে যাদবপুর বা বসিরহাটের মানুষ তাদের সাংসদ কোথায় দেখতে পাবেন?’। ক্যাপশন হিসাবে তিনি যোগ করেন, ‘আহারে শুনে আমার চোখে জল চলে এল’।

আরও পড়ুন: কত টাকা দেওয়া হয়েছিল সুশান্তকে? যশরাজের সঙ্গে কী ছিল চুক্তি? মৃত্যু তদন্তে নতুন তথ্য

https://www.facebook.com/sreelekha.mitra.7/posts/10218561138444468

টিকটক ভিডিয়ো বানানো নিয়ে এর আগেও নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে নুসরত-মিমিকে। জনপ্রতিনিধি হওয়ার পর থেকে তাঁদের প্রতিটি কর্মকাণ্ডই আতসকাঁচ নিয়ে মেপে দেখেন নেট নাগরিকরা। তবে এই প্রথম কোনও সহ-অভিনেত্রীর তরফে এইরকমের মন্তব্য সোশ্যাল মিডিয়ায় উড়ে এল।  

লকডাউনের সময়ও নুসরতের এক টিকটক ভিডিয়ো ভাইরাল হয় যেখানে ব্লু ক্রপ টপ ও ডেনিম শর্টসে নুসরতের শরীরি মোচড় অনেক নেটিজেনদের চোখেই কুরুচিকর ঠেকেছিল। অনেকেই মন্তব্য করেছিলেন,’বাদুড়িয়ায় নজর নেই,টিকটকে ব্যস্ত নুসরত’।জবাবে নুসরত আরও একটি টিকটক ভিডিয়ো পোস্ট করে জানিয়েছিলেন, ‘শিল্পীর কাজ সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যাওয়া। হ্যাপি ট্রোলিং, ট্রোলারস’।

আরও পড়ুন: কয়েকজন স্টাফের করোনা রিপোর্ট পজিটিভ! এবার আমির খানের বাড়িতে করোনা হানা

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest