নেপো কিডসদের ভিড়! নিজের ছবির ঘোষণাতেই ডাক পেলেন না কুণাল- বিদ্যুত্

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: ডিজনি প্লাস হটস্টারের বিরুদ্ধে এবার তোপ দাগলেন কুণাল খেমু।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডে স্বজনপোষণ বিতর্ককে ব্যাপকভাবে উস্কে দিয়েছে। অভিনেতার অকাল মৃত্যুর জন্য বলিউডের একটা নির্দিষ্ট শ্রেণিকে দায়ি করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। কিন্তু এত বিতর্করের পরেও ‘বলিউড থাকল বলিউডেই’, সোমবারের ঘটনার পর বলেছেন অনেকেই। 

সোমবারই এই ডিডিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্মে সাতটি ছবির সরাসরি ডিজিটাল রিলিজের ঘোষণা করা হয়। তবে তারকাদের ভিড়ে সেখানে উপেক্ষিতই থাকেন বিদ্যুত্ জামওয়াল ও কুণাল খেমু। অক্ষয় কুমার, অজয় দেবগণ, অভিষেক বচ্চন, আলিয়া ভাটদের মাঝে ভার্চুয়াল আড্ডায় জায়গা পাননি তাঁরা। অথচ এদিন একই প্ল্যাটফর্মে ঘোষণা হল কুণাল খেমুর লুটকেস ও বিদ্যুত্ জামওয়ালের খুদা হাফিজের মুক্তির কথাও। 

আরও পড়ুন: এনেছিলেন যৌন হেনস্তার অভিযোগ! সুশান্তের মৃত্যুর তদন্তে পুলিশের কাছে জবানবন্দি দিলেন ‘দিল বেচারা’ নায়িকা

সোমবারের এই ইভেন্টের একদম শেষ লগ্নেই কুণাল খেমু টুইটারের দেওয়ালে লেখেন, শ্রদ্ধা এবং ভালোবাসা দুটোই চেয়ে পাওয়া যায় না,অর্জন করে নিতে হয়। কেউ না দিলে আমি ছোট হয়ে যাব না। কিন্তু খেলার মাঠটা সবার জন্য সমান হওয়া দরকার,তাহলে আমারও উঁচুতে লাফ দিতে পারব’। নিজের টুইটে কারুর নাম উল্লেখ করেননি কুণাল,তবে তাঁর ইশারা কোনদিকে ছিল সেব্যাপারটি বুঝতে অসুবিধা হয়নি ফ্যানেদের। 

তার আগে আলোচনা সভার আমন্ত্রণ না পেয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন বিদ্যুত্ জামওয়াল। তিনি লেখেন, বড় ঘোষণা অবশ্যই!! ৭ ছবির ঘোষণা কিন্তু শুধুমাত্র ৫টি ছবি প্রতিনিধি হওয়ার যোগ্য। ২টি ছবি কোনও আমন্ত্রণ তো দূরের কথা ইঙ্গিতও পায়নি। রাস্তাটা অনেক লম্বা। এবং চক্র জারি রয়েছে’।

নাম না করলেও এখানে চক্র বলতে বলিউডের স্বজনপোষণের দিকটির ইঙ্গিতই যে বিদ্যুত্ দিয়েছেন যা স্পষ্ট। বিদ্যুতের টুইট দেখে ক্ষুদ্ধ অনুরাগীরাও। তাঁরাও জানিয়েছে,’বলিউডে স্বজনপোষণ তাহলে জারিই রইল!’ অনেকে আবার অভিনেতা মন খারাপ না করবার কথা জানিয়ে লেখেন,’আমার তোমার পাশে আছি’।

আরও পড়ুন: সিনেমাহলে আসবে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ও রণবীরের ‘৮৩’! জানুন, মুক্তির তারিখ

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest