বিয়ের অনুষ্ঠানে ‘গণসঙ্গীত’ গেয়ে ট্রোলড, তা সত্ত্বেও সেরার শিরোপা দখলে রাখল মোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাঙালির ইতিহাসের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে সলিল চৌধুরীর লেখা গান- ‘পথে এবার নাম সাথী’। ক্যালক্যাটা ইয়ুথ কয়্যারের এই গান বাহাত্তরের জন আন্দোলনে প্রাণ দিয়েছিল। সলিলের প্রতিবাদের ভাষা আর প্রতিরোধের আগুন ঝলসে ওঠেছে এই গানে, তবে বিয়ের অনুষ্ঠানে এই গান? অন্তত সেটা বড্ড বেমানান ঠেকছে নেটিজেনদের কাছে।

শিক্ষক-ছাত্রীর প্রেমের প্রেক্ষাপটে তৈরি স্টার জলসার ধারাবাহিক মোহর। ইতিমধ্যেই মন্দিরে বিয়ের পর্ব সেরে ফেলেছেন দুজনে। তবে শঙ্খ স্যারের জেঠুমণির কথা মেনে নিজের প্রেম বলিদান দেওয়ার সিদ্ধান্ত আগেই নিয়েছিল মোহর, গল্পে অবশ্য অনেক টুইস্ট এসেছে ইতিমধ্যেই। নিজেই নিজের বিয়ের আসরে কিছু না জেনে উপস্থিত মোহর। সে জানে শঙ্খ স্যারের সঙ্গে শ্রেষ্ঠা ম্যামের বিয়ে হচ্ছে। এই গোলকধাঁধা থেকে মোহরকে সহজে নিস্তার দিতে রাজি নয় কাহিনির হিরো।

তাই এই হ-য-ব-র-ল বিয়ের অনুষ্ঠানে মনের ব্যাথায় কাহিল মোহর গান ধরল- ‘পথে এবার নামো সাথী’। হ্যাঁ, শঙ্খ স্যারের নাকি সবচেয়ে পছন্দের গান এটি, তাই মোহর এই গানই বেছে নিল বিয়ের সঙ্গীতের অনুষ্ঠানে। ঢাক-ঢোল নিয়ে সবাই যখন রেডি, তখন রোম্যান্টিক বা বিয়ের সেলিব্রেশনের গান ছেড়ে এই গণআন্দোলনের গান গাওয়ার টুইস্টে বেশ চমকে গেছে দর্শক তা বলতেই হয়।

আরও পড়ুন: প্রতিশোধ নিতে আসছে ‘দুর্গামতী’! ট্রেলারে নজর কাড়লেন ভূমি-যিশু-আরশাদ

অনেকেই মজা করে লিখছেন-‘বিয়েও তো এক ধরনের আন্দোলন।পথে নামছে দুজনে পথ চিনবে’। কেউ আবার বলছে- ‘প্রথমে ভেবেছিলাম কোনও রাজনৈতিক দলের মিছিল, পরে বুঝলাম না মোহর আর শঙ্খ স্যারের বিয়ে’।

উল্লেখ্য, ২৪ নভেম্বর মঙ্গলবার রাতে মোহরের এই এপিসোড সম্প্রচারিত হয়েছে। তারপর থেকেই হইচই সোশ্যাল মিডিয়ায় জুড়ে। যদিও মোহর সিরিয়ালের ভক্তরা আপতত বেজায় খুশি কারণ বুধবারের এপিসোডে হাটে হাঁড়ি ভেঙে মোহরকে সত্যিটা বলে দিয়েছে শঙ্খ। অর্থাত্ এখন মোহর জানে শ্রেষ্ঠা নয়, ফের একবার মোহরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবে শঙ্খ। সোনামণি সাহা ও প্রতীক সেনের জুটির রসায়ন এই ধারাবাহিকের মূল ইউএসপি। টিআরপি তালিকায় গত সপ্তাহেও প্রথম স্থান দখল করেছে মোহর।

আর ট্রোলিং সত্ত্বেও এই সপ্তাহেও সেরা শিরোপা দখলে রাখল মোহর। রেটিং চার্ট বলছে, ১০.৪ পেয়ে ‘মোহর’ আবার প্রথম।  ১০.২ পেয়ে দ্বিতীয় ‘করুণাময়ী রাসমণি’। বিয়ের হইচই সুন্দর ভাবে দেখাচ্ছে ‘খড়কুটো’। এই কারণেই টানা তিন সপ্তাহ ধরে তৃতীয় এই ধারাবাহিক। এ বার তার সংগ্রহে ১০ পয়েন্ট।

চতুর্থ স্থানে ‘কৃষ্ণকলি’, সংগ্রহে ৯.৩। রেটিংয়ে ৮.৯ পেয়ে যুগ্ম পঞ্চম ‘শ্রীময়ী’, ‘সাঁঝবাতি’। জুন আন্টির কূটবুদ্ধিতে কুপোকাৎ পত্রলেখা। জুনের ‘মাসি’ থেকে তিনি এখন বাড়ির কাজের, রান্নার মাসি! আপাতত রোহিত সেনকে সরিয়ে জুনের এই প্যাঁচও তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শকেরা।

সিরিয়াল রেটিং স্থান চ্যানেল
মোহর ১০.৪ প্রথম স্টার জলসা
রাণী রাসমণি ১০.২ দ্বিতীয় জি বাংলা
খড়কুটো ১০.০০ তৃতীয় স্টার জলসা
কৃষ্ণকলি ৯.৩ চতুর্থ জি বাংলা
সাঁঝের বাতি ৮.৯ পঞ্চম স্টার জলসা
শ্রীময়ী ৮.৯ পঞ্চম স্টার জলসা
যমুনা ঢাকি ৮.৮ ষষ্ঠ জি বাংলা
আলোছায়া ৭.১ সপ্তম জি বাংলা
ভাগ্যলক্ষ্মী ৭.০ অষ্টম স্টার জলসা
সারেগামাপা ৬.৮ নবম জি বাংলা
জীবনসাথী ৬.১ দশম জি বাংলা
মহাপীঠ তারাপীঠ ৬.১ দশম স্টার জলসা

আরও পড়ুন: ক্যাটরিনা, রকুলপ্রীত থেকে দিশা, মালদ্বীপে গিয়ে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন তাবড় সেলেবরা

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest