Ahir and Pilu's wedding became a fun spectator with 'flying garland'

হয়ে গেল আহির আর পিলুর বিয়ে, ‘উড়ন্ত মালা’ নিয়ে মজা দর্শকদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জি বাংলায় নতুন শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিক। ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে এটি। যার প্রমাণ মিলেছে চলতি সপ্তাহের টিআরপি তালিকাতেও। ৭.৮ রেটিং পেয়ে অস্টম স্থান দখল করে নিয়েছে সে। খুব জলদি এই ধারাবাহিক ২০০ পর্বে পা রাখতে চলেছে। আর তার আগে দর্শকদের জন্য থাকছে নতুন চমক। গানবাড়িতে চোর সন্দেহে পিলুকে অপমান করায় সে ছেড়েছে গুরুজির কাছ থেকে শিক্ষা নেওয়া, ফিরে গিয়েছএ গ্রামে। আর তারপরেই ঘটন এই কাণ্ড!

কীভাবে হল? নতুন প্রোমোয় দেখা যাচ্ছে গুরুজি আহিরকে অনুরোধ করেন যে যেন পিলুকে এই বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে। এদিকে আহির পিলুর গ্রামে পৌঁছে দেখে সেখানে চলছে টুসু উৎসব। কোনও এক অজানা গ্রাম্য মহিলা এসে একটা ফুলের মালা পরিয়ে দেয় আহিরকে। আর বিরক্ত হয়ে আহির তা ছুঁড়ে দিলে, মালা উড়ে এসে পড়ে পিলুর গলায়। এরপর গ্রামেরই এক পুরোহিত জানিয়ে দেন, ‘বিহা তো হয়ে গেল বটে তোর পিহু’।

সবশুনে হতভম্ব পিলু ছুটে যায় বজরঙ্গবলির কাছে। হাতজোড় করে বলে, ‘পুরুতমশাই যেটা বলল সেটা কি সত্যি বজরঙ্গবলি, একটা ইশারা দাও’। এরপর নীচু হয়ে নমষ্কার করতে যেতেই বেদি থেকে সিঁদুর লেগে যায় ‘পিলু’র সিঁথিতে। এবার কী হবে? এটাকে কি আদৌ বিয়ে বলে মানবে আহির? আর গানবাড়ির সকলে, গুরুজিই বা কী বলবেন?

এটিকে প্রোমো সামনে আসতেই সমালোচনার ঝড় বয়েছে। এভাবে উড়ে আসা ফুলের মালা, সিঁদুর নিয়ে খিল্লি করতে ছাড়েনি দর্শকরা। ‘আজগুবি লেখনী’-র সমালোচনাও করেছেন কেউ কেউ। তবে ‘আহির-পিলু’র ভক্তরা চাইছেন এবার একটা মাখোমাখো প্রেম হোক ওদের।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest