Aindrila-Sabyasachi: Tollywood Actor Sabyasachi said a month after Aindrila Sharma's death

Aindrila-Sabyasachi: ঐন্দ্রিলা-হীন একমাস! অবশেষে নিজের অনুভূতি ব্যক্ত করলেন সব্যসাচী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩০ দিন হয়ে গেল। ২০ নভেম্বর ঐন্দ্রিলা শর্মা চলে গিয়েছেন না ফেরার দেশে। নিজের সবচেয়ে কাছের মানুষকে হারিয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তার পর ঐন্দ্রিলার মা শিখা শর্মা যদিও মেয়ে হারানোর দুঃখ বার বার সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন, কিন্তু সব্যসাচী একটি বারের জন্যও সামনে আসেননি। কথা বলেননি।

কেমন আছেন সব্যসাচী? এক মাসে কতটা সামলাতে পেরছেন নিজেকে? এই নিয়ে এক সংবাদমাধ্যমের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেতা বলেন, ‘আমি কিছুটা ঠিক আছি।’ হ্যাঁ, একবাক্যে শুধু এইটুকুই বললেন সব্যসাচী। এই ‘ঠিক থাকা’য় কোনও দৃঢ়তা নেই, সময়ের সঙ্গে, পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা মাত্র তা বেশ বোঝা গেল। এরচেয়ে বেশি কিছুই তিনি বলতে চান না। ঐন্দ্রিলাকে নিয়ে কোনওরকম মন্তব্য করতে চান না সব্যসাচী, স্পষ্টভাবেই জানিয়ে দিলেন।

আরও পড়ুন: Prakash Raj: গেরুয়া পরে ধর্ষণ করলে আপত্তি নেই, দীপিকার পোশাকেই সমস্যা? টুইট প্রকাশের

এক মাস পরেও নিজের মতো করেই জীবনকে গোছানোর চেষ্টা করছেন। এখনও কাজে ফেরেননি তিনি। কিছু দিন আগে অভিনেত্রীর মা শিখা নিজের ফেসবুকে ঐন্দ্রিলা-সব্যসাচীর একটি ছোট্ট ভিডিয়ো ভাগ করে নিয়ে লিখেছিলেন, “আমার ঐন্দ্রিলার সব্যসাচী।”  ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। সেই সিরিয়ালের ছবি এটি। চোখে চোখে, ঐন্দ্রিলার গালে আলতো করে হাত দিয়ে রয়েছেন সব্যসাচী। প্রেমে ভরা চাউনি পরস্পরের। সেই ছবি দেখে মন কেঁদেছিল সবার।

সব্যসাচী যে ঐন্দ্রিলারই, এখন যদিও সেই কথা বলার অবকাশ রাখে না। তাই তো ‘মিষ্টির’ স্মৃতি আগলে বেঁচে থাকার চেষ্টায় সব্য এবং পরিবারের সবাই।

আরও পড়ুন: Mrs World 2022: বিশ্বকাপের রাতেই ‘বিশ্বজয়’ ভারতের, মিসেস ওয়ার্ল্ডের খেতাব জয়ী জম্মুর সরগম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest