Aindrila Sharma mother shikha sharma surgery successfully done

Aindrila Sharma: আটঘন্টা ধরে অস্ত্রোপচার, এখন কেমন আছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের ক্যানসারে আক্রান্ত ঐন্দ্রিলার (Aindrila Sharma) মা শিখা শর্মা। সেই কারণেই কেমো নিতে হচ্ছিল তাঁকে। ১৩ জানুয়ারি সার্জারি হয়েছে তাঁর। আট ঘণ্টা ধরে ওই অপারেশন চলেছে। শিখা শর্মা (Aindrila Sharma Mother Shikha Sharma) জানিয়েছেন, অস্ত্রোপচার সফল হয়েছে।

গত বছর ২০ নভেম্বর প্রয়াত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর মৃত্যুতে আজও শোকাহত গোটা বাংলা। ২ বার ক্যান্সারকে হারিয়ে জীবনের মূল স্রোতে ফিরছিলেন অভিনেত্রী, ফের অভিনয়েও মন দেন তিনি। ফুসফুস ক্যান্সারের হাত থেকে মুক্তি পেয়েই জোরকদমে অভিনয় শুরু করেছিলেন তিনি। কিন্তু ভগবান বোধহয় অন্যকিছুই চেয়েছিলেন। গত ১ নভেম্বর আচমকাই ব্রেক স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা। এরপর ২০ দিন মৃত্যুর সঙ্গে দীর্ঘ লড়াই করে অবশেষে মারা যান ঐন্দ্রিলা।

আরও পড়ুন: Pathaan: এবার দিল্লি হাই কোর্টের নজরে ‘পাঠান’, দেওয়া হল নয়া গাইডলাইন

অন্যদিকে দিন কয়েক আগেই, ঐন্দ্রিলার মা জানিয়েছেন তিনিও ক্যান্সারে আক্রান্ত। বিয়ের আগে একবার ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন তিনি। সন্তানদের জন্মের পরেও দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হন তিনি। এবং ঐন্দ্রিলার মৃত্যুর কয়েকদিন আগেই তৃতীয়বার মারণ রোগ বাসা বাঁধে তাঁর শরীরে। গত ১৩ জানুয়ারি অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর মায়ের। ব্লাড ক্যন্সার ধরা পড়ে তাঁর। আট ঘণ্টার অস্ত্রোপচার সফল হয়েছে অভিনেত্রীর মায়ের। অস্ত্রোপচারের দিন উপস্থিত ছিলেন সব্যসাচীও।

শিখা দেবী বলেন, “এখন মারাত্মক যন্ত্রণায় আছি। পোস্ট অপারেটিভ পেইন তো হবেই। ২৬ জানুয়ারি সেলাই কাটবে। ক্যাথিটার রিমুভ করবেন।” আর কি রেডিয়েশন নিতে হবে? শিখা বলেন, “সেটা বায়োপসি রিপোর্ট না এলে বলা সম্ভব না। এখন ওটার অপেক্ষায় আছি। কী হয় সেটাই দেখার। কেমোথেরাপি তো হবেই। তবে রেডিয়েশন দেওয়া হবে কিনা সেটা এখনই বলা যাচ্ছে না।”

আরও পড়ুন: Brooke Shields: অভিনয় জীবনের শুরুতেই ধর্ষণের শিকার, অভিযোগ ‘প্রিটি বেবি’ খ্যাত অভিনেত্রী ব্রুক শিল্ডসের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest