Aindrila Sharma's condition is critical

Aindrila Sharma: নতুন করে রক্তজমাট মস্তিষ্কে, অত্যন্ত সংকটজনক ঐন্দ্রিলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোমবার সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী লিখেছিলেন যে অমানুষিক লড়াই চালাচ্ছে ঐন্দ্রিলা। সবাইকে ওর সুস্থতার জন্য প্রার্থনা করার অনুরোধ করেন সব্যসাচী। তাঁর এই পোস্ট দেখেই চিন্তিত হয়ে পড়ে গোটা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে অনুরাগীরা। পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে সুদীপ্তা চক্রবর্তী, প্রার্থনায় সকলেই। তাঁকে ব্যক্তিগত ভাবে চেনেন না জানেন না ব্যক্তিরাও এখন ঐন্দ্রিলার সুস্থ হওয়ার অপেক্ষায়। মঙ্গলবার কেমন আছেন অভিনেত্রী। কী বলছেন তাঁর চিকিৎসকেরা?

মঙ্গলবার হাসপাতাল সূত্রে খবর, ‘ঐন্দ্রিলার অবস্থা আগের মতোই সংকটজনক। কাল সন্ধে পর্যন্ত একইরকম ছিল। কাল রাত থেকে প্রেসার ওঠানামা করতে থাকায় ভেন্টিলেশনের প্রেসার বাড়ানো হয়েছে। স্ক্যানের সাম্প্রতিক রিপোর্টে দেখা গেছে, ঐন্দ্রিলার ব্রেনের যেদিকে সার্জারি হয়েছিল তার উল্টোদিকে ছোট ছোট ক্লট হয়েছে। সেগুলো অপারেশন করা যাবে না। সেগুলো ওষুধের মাধ্যমেই গলিয়ে ফেলার চেষ্টা চলছে। সংক্রমণের কারণে অ্যান্টিবায়োটিক চলছে।’ ঐন্দ্রিলা এই ওষুধে সাড়া দেন কিনা, তা দেখছেন চিকিৎসকরা। ঐন্দ্রিলার শরীরে সংক্রমণ কমার লক্ষ্ণণ নেই, এর জেরে জ্বরও কমছে না। আগের চেয়ে ঐন্দ্রিলার পরিস্থিতি সঙ্কটজনক বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Bipasha Basu: প্রকাশ্যে বিপাশা-করণের মেয়ের ছবি, কী নাম রাখলেন?

ঐন্দ্রিলাকে নিয়ে সব্যসাচীর সোমবারের পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন। মিরাকেলের জন্য প্রার্থনা করতে বলেছে অভিনেত্রীর প্রেমিক। তবে কি আশার আলো কমে আসছে? সূত্রের খবর, ঐন্দ্রিলাকে নিয়ে কোনওরকম আশার বাণী শোনাচ্ছেন না চিকিৎসকরা। এখনও তাঁর পরিস্থিতি অতিসঙ্কটজনক। মৃত্যুর সঙ্গে ফাইট চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা।

গত ১লা নভেম্বর বাড়িতেই অসাড় হয়ে যায় ঐন্দ্রিলার শরীর। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা জানান, ‘ব্রেন স্ট্রোক’-এর শিকার দু-বারের ক্য়ানসার জয়ী ঐন্দ্রিলা। ওইদিনই তাঁর সার্জারিও করা হয়। তারপর থেকেই কোমায় ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার জন্য প্রার্থনা জারি রয়েছে। সোশ্য়াল মিডিয়ায় ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, সুদীপ্তা চক্রবর্তী, গৌরব রায়চৌধুরী, অনিন্দ্য চট্টপাধ্যায়রা।

আরও পড়ুন: Katrina Kaif : উঁকি মারছে বেবি বাম্প? ক্যাটরিনার ছবি প্রকাশ্যে আসতেই শুরু জল্পনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest