Site icon The News Nest

Aindrila Sharma: আবার হাসিখুশি ঐন্দ্রিলাকে দেখতে পারবেন! জেনে নিন কোথায়, কী ভাবে

Aindrila Sharma On Coma

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুর শোক আজও ভুলতে পারছে না তাঁর ফ্যানেরা। দ্বিতীয়বার অভিনেত্রী ক্যানসার জয় করবার পর তাঁকে আবারও ছোটপর্দায় দেখতে মুখিয়ে ছিল তাঁর গুণমুগ্ধরা। একটু একটু করে কাজের জগতে ফিরছিলেন ঐন্দ্রিলা। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে অভিনয় করেন, কালার্স বাংলার মহালয়া-তে ধরা দেন তিনি। এইসবের মাঝেই আচমকাই পালটে গেল সবকিছু। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার ১৩ দিন পর প্রয়াত হলেন ঐন্দ্রিলা।

এখন তো শুধুই স্মৃতি আঁকড়ে বেঁচে থাকা। সেই স্মৃতিই আরও এক বার তরতাজা হতে চলেছে টেলিভিশনে। ঐন্দ্রিলাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে সান বাংলায় আবারও সম্প্রচারিত হতে চলেছে ‘জিয়ন কাঠি’। এই সিরিয়ালে জাহ্নবীর চরিত্রে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। তাঁর অভিনীত শেষ সিরিয়াল এটি। এখন প্রশ্ন হল কবে থেকে আর কখন দেখা যাবে এই সিরিয়াল?

আরও পড়ুন: Malaika Arora: মা হচ্ছেন পঞ্চাশ ছুঁইছুঁই মালাইকা! এবার কি বিয়ে করবেন অর্জুন কাপুরকে?

শুক্রবার সান বাংলা কর্তৃপক্ষ সোশ্যাল মিডিয়া পোস্টে ‘জিয়ন কাঠি’র কিছু অবিস্মরণীয় মুহূর্তের কোলাজ তুলে ধরে জানানো হয়, ‘ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রূপে। চলুন আরেকবার দেখি জাহ্নবীর গল্প ‘জিয়নকাঠি’ ৫ ডিসেম্বর সোমবার থেকে বিকেল ৫.৩০টায়’।

ঐন্দ্রিলা চলে যাওয়ার পর তাঁর মা-বাবা কিংবা সব্যসাচীর তরফে মেলেনি কোনও প্রতিক্রিয়া। তবে শোনা যাচ্ছে, নায়িকার অন্ত্যেষ্টিক্রিয়া করতে নারাজ সব্যসাচী। তাঁর কথামতো কোনও পরলৌকিক ক্রিয়া করেননি ঐন্দ্রিলার মা-বাবাও। কারণ ঐন্দ্রিলা যে এখনও তাঁদের কাছেই আছেন।

আরও পড়ুন: Tasnia Farin: চলন্ত সিঁড়িতে উঠতে গিয়ে গুরুতর আহত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী

Exit mobile version