Aindrila Sharma's sister Aishwarya Sharma shares special birthday video of actor

Aindrila Sharma: ঐন্দ্রিলার গালে চুমু খেয়েই যাচ্ছেন ঐশ্বর্যা, ভিডিয়ো দেখে চোখে জল নেটপাড়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৫তম জন্মদিনের মাত্র তিনমাস আগে না-ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। গত রবিবার প্রয়াত হন এই টেলি নায়িকা। দীর্ঘ ২০ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষমেশ হার মেনেছেন ঐন্দ্রিলা। দেখতে দেখতে ঐন্দ্রিলার মৃত্যুর পর চারদিন অতিক্রান্ত। এই মৃত্যুশোক কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর পরিবার ও প্রিয়জনেরা। ঐন্দ্রিলার মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর মা-বাবা, দিদি এবং প্রেমিক সব্যসাচী।

বোন চলে যাওয়ার পর থেকে অভিনেত্রীর দিদি এক মুহূর্ত যেন স্থির থাকতে পারছেন না। ফিরে ফিরে আসছে বোনের যাবতীয় সুখস্মৃতি। বৃহস্পতিবার সকালেই ছোট বোনের সঙ্গে কাটানো সেই মিষ্টি মুহূর্তের আরও এক ঝলক সকলের সঙ্গে ভাগ করে নিলেন ঐশ্বর্যা। সোফায় হলুদ পরি সেজে তাঁর আদরের ছোট বোন। চকোলেট কেক কাটা হচ্ছে। গালে মাখামাখি অবস্থা। ঐন্দ্রিলার এক পাশে বসে ভালবাসার মানুষ সব্যসাচী চৌধুরী। আর অন্য পাশে ঐশ্বর্যা।

আরও পড়ুন: Aindrila Sharma: সব্যসাচীকে ছেড়ে অমৃতলোকে ঐন্দ্রিলা, রূপকথার মত ভালবাসার সাক্ষী থাকল সময়

ঐন্দ্রিলা তার গালে কেক লাগাতেই ভারী বিরক্ত তিনি, উঠে চলে গেলেন মুখ ধুতে। ঐন্দ্রিলাও জানালেন এই কেক মাখামাখি তাঁর ভালো লাগে না, কিন্তু দিদি শোনবার পাত্রী নন! স্পষ্ট কথা, ‘বছরে একটা দিন আমি একটু কেক মাখাবো, আমার মধ্যে ওত্তো সফিস্টিকেশন নাই’। এরপর ফের ঐন্দ্রিলার গালে চুমু খেলে গেলে বুনু বলে উঠে, ‘না আমি চুমু খেতে পারব না’। কিন্তু নাছোড় বান্দা ঐশ্বর্য, সে চুমু খাবেই বোনের গালে! বারবার এই স্মৃতিগুলো ভিড় করে আসছে ঐশ্বর্যর মনে।

প্রতিটা দিন যেন তাঁর কাছে এক বছরের সমান। দিদি-বোনের বন্ধুত্বের গভীরতার আঁচ আরও বেশি বেশি পাওয়া যাচ্ছে অভিনেত্রীর অবর্তমানে। নেটিজেনদের চোখে জল এই ভিডিয়ো দেখে। একজন লেখেন- ‘মিষ্টি স্মৃতি,,,সারাজীবন মনের মণিকোঠায় রয়ে যাবে।’ অপর একজন লেখেন-‘সব কিছুই চিরটাকাল স্মৃতির চাদরে ঢাকা থেকে যাবে’।

আরও পড়ুন: Kamal Haasan: অসুস্থ কমল হাসান, চেন্নাইয়ের হাসপাতালে ভরতি অভিনেতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest