Akorik movie starring rituparna sengupta, trailer out

Akorik: অসম বয়সী সম্পর্কের গল্প বলবে ঋতুপর্না – ভিক্টর অভিনীত ‘আকরিক’, প্রকাশ্য়ে ট্রেলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঋতুপর্ণা সেনগুপ্ত তাঁর একটি নতুন ছবি নিয়ে আসতে চলেছেন। এই ছবির নাম আকরিক। শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ছবিটি। তার আগে প্রকাশ্যে এল আকরিকের ট্রেলার।

‘আইসবার্গ ক্রিয়েশনস’-এর ছবি ‘আকরিক’-এ ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও অভিনয় করেছেন ভিক্টর বন্দ্যোপাধ্য়ায় (Victor Banerjee), অনুরাধা রায়, অঙ্গনা বসু, সুদেষ্ণা চক্রবর্তী, সুপ্রতীম রায়, জয়শ্রী অধিকারী, অনিন্দ্য সরকার, অভিষেক গঙ্গোপাধ্যায় ও শিশু শিল্পী স্বপ্নদ্বীপ অধিকারী, অঙ্কন মল্লিক। ‘আকরিক’ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন তথাগত ভট্টাচার্য। এই ছবি এক ৭৫ বছরের বৃদ্ধ ও ১০ বছরের ছেলের সম্পর্কের। এই ব্যক্তি চিরকার যৌথ পরিবারের ছাতায় বড় হয়েছেন সকলের সঙ্গে মিলেমিশে।

আরও পড়ুন: Salman Khan: সলমনের বাড়ির সামনে আর ভিড় করতে পারবেন না ভক্তরা

অন্যদিকে ১০ বছরের বাচ্চা ছেলেটির জীবনে মা ছাড়া কেউ নেই। সিঙ্গল মাদার তার মা। বয়স্ক ভদ্রলোক এখন তাঁর জীবনের শেষ পর্যায়ে, অসুস্থ স্ত্রীর সঙ্গে পাহাড়ের মাঝখানে একটি সুন্দর শহরে বাস করেন যেখানে ছেলেটি তার মায়ের সঙ্গে ছুটি কাটাতে আসে। সেখানেই দুই অসমবয়ী মানুষের দেখা হয়। ভিন্নভাবে বেড়ে উঠলেও এই দুই বিষম বয়সী মানুষই নিজেদের মধ্যে একটা আবেগের সম্পর্ক তৈরি করে ফেলে।

এই ছবিটি অবশ্য দর্শকরা আগেও একবার দেখেছেন। কলকাতা চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছিল এই ছবি।  এদিন আকরিক ছবির ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরা। ঋতুপর্ণাকে এদিন একটি মেরুন রঙের অফ শোল্ডার গাউনে দেখা যায়। তার সঙ্গে তিনি ম্যাচ করে হিরে এবং রুবির গয়না পরেছিলেন। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে তিনি ছিলেন এদিন। বাহারি পোজ দিয়ে ছবিও তোলেন তিনি। এছাড়া এদিনের অনুষ্ঠানে অনুরাধা রায়, অঙ্গনা বসু, সুপ্রতীম রায়, জয়শ্রী অধিকারী, অনিন্দ্য সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: Javed Akhtar-Kangana Ranaut Case: মানহানি মামলায় ফের ধাক্কা কঙ্গনার, আর্জি খারিজ আদালতে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest