Akshay Kumar donates crores of rupees to repair dilapidated school in Kashmir, picture posted by BSF

কাশ্মীরের জরাজীর্ণ স্কুল মেরামতিতে কোটি টাকা দিলেন অক্ষয় কুমার, ছবি পোস্ট BSF-র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কাশ্মীরের তুলেইলে এলাকায় একটি জরাজীর্ণ স্কুলের পুনর্নির্মাণের জন্য ১ কোটি টাকা অনুদান দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar)।

ওই স্কুলের একটি ব্লকের নাম রাখা হবে আক্কির বাবা হরি ওম ভাটিয়ার নামে। তারই ভিত্তিপ্রস্তর স্থাপনের একটি ছবি উঠে এসেছেন BSF-র টুইটার হ্যান্ডেলে। সেখানে স্পষ্ট জ্বলজ্বল করছে অক্ষয়ের বাবার নাম- ‘হরি ওম ভাটিয়া এডুকেশন ব্লক’। ২৭ জুলাই, মঙ্গলবার স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে অক্ষয় নিজেও ভিডিয়ো কলে উপস্থিত ছিলেন। গোটা অনুষ্ঠানটিই অবশ্য এদিন ভার্চুয়াল মাধ্যমেই অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: কার্গিল বিজয় দিবস: প্রকাশ্যে বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’র ট্রেলার, দুর্ধর্ষ সিদ্ধার্থ মালহোত্রা

গত জুন মাসের ১৭ তারিখ কাশ্মীরে গিয়েছিলেন। ইন্দো-পাক সীমান্তে পৌঁছে দেখা করেন সেখানকার বিএসএফ জওয়ানদের সঙ্গে। সেই আলাপচারিতার মাঝেই ভূ-স্বর্গের তুলেইল এলাকায় ওই জরাজীর্ণ স্কুলের কথা জানতে পারেন। এমনকী, সেই স্কুলবাড়ি নিজে পরিদর্শনও করেন অক্ষয় কুমার। তখনই স্কুলবাড়ির মেরামতির জন্য ১ কোটি টাকা দেওয়ার ইচ্ছেপ্রকাশ করেছিলেন।

গত ১৭ জুন জম্মু-কাশ্মীরের বিএসএফ ক্যাম্পে গিয়ে একটি অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন খিলাড়ি কুমার। শুধু তাই নয়, খোশ মেজাজে কখনও ভলিবল খেলেছেন জওয়ানদের সঙ্গে আবার কখনও বা ভাংরা নাচে অংশগ্রহণও করেছেন। সেইসব ছবিও সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছিল।

আরও পড়ুন: Monica, O My Darling: প্রথমবার একফ্রেমে রাজকুমার-হুমা-রাধিকা, সামনে এল ফার্স্ট লুক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest