Site icon The News Nest

শাহজাহান সাজলেন অক্ষয় কুমার, তাজমহলে হল ‘আতরঙ্গি রে’ সিনেমার শ্যুটিং

Akshay kumar

হাতে গোলাপ নিয়ে, জমকালো পোশাকে ‘আতরঙ্গি’ হয়ে তাজমহলের সামনে ঘুরছেন বলিউডের খিলাড়ি। সোশ্যাল পেজে শেয়ার করেছেন ছবি।

আতরঙ্গি রে-এর শুটিং শুরু করেছেন অক্ষয় কুমার। প্রকাশ্যে অভিনেতার শাহজাহান লুক। অভিনেত্রী সারা আলি খান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অক্ষয়ের শাহজাহানের লুকের ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে মুগল সম্রাট শাহজাহানের পোশাকে গোলাপ হাতে আক্কি।  ক্যাপশনে সারা লেখেন, ‘এর থেকে বেশি আতরঙ্গি আর কিছুই হতে পারে না। না শাহজাহান নন, ইনি কুমার মহাশয়’।

সারার পাশাপাশি অক্ষয় নিজেও একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ক্যাপশনে লিখেছেন ‘ওয়াহ তাজ’।অক্ষয় কুমার দু’হাত ছড়িয়ে গোল করে ঘুরছেন সে ভিডিওতে। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে সম্রাট শাহজাহান তাঁর স্ত্রী মমতাজ বেগমের স্মৃতির উদ্দেশে তৈরি সেই অপূর্ব সৌধ, তাজ মহল।

আরও পড়ুন: ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ওয়েব সিরিজ ‘পাতাললোক’, একাধিক বিভাগে পুরস্কৃত ‘পঞ্চায়েত’ ও ‘বুলবুল’

ভিডিয়োয় অক্ষয় কুমার খানিকটা মুঘল স্টাইল পোশাকে সেজেছিলেন, মাথায় মুকুটও ছিল। অন্যদিকে উজ্জ্বল গোলাপি ঘাঘরা-চোলিতে দেখা মিলল সারার। সোশ্যাল মিডিয়ায় অক্ষয়-সারার তাজমহলে শ্যুটিংয়ের একাধিক ছবি ও ভিডিয়ো উঠে এসেছে।

গত মার্চ মাসে বারণসীতে ছবির শুটিং শুরু হয়েও প্যন্ডেমিকের কারণে বন্ধ হয়ে যায়। তারপর আবার অক্টোবরে মাদুরাইতে চলে শুটিং। ছবির শেষ শুটিং শিডিউল চলছে আগ্রাতে।

অন্যদিকে রাত একটু গড়াতেই সারার ইনস্টা হ্যান্ডেলে দেখা মিলল এক মজাদার ভিডিয়োর। যেখানে অক্ষয় কুমার এবং তাজমহলকে নিয়ে ছন্দ মিলিয়ে কবিতা বললেন সারা। তবে সারার এই ছন্দ মেলানোর প্রচেষ্টার জেরে আক্কির তো মাথাযন্ত্রণাই শুরু হয়ে গেল! অন্তত তাঁর মুখের ভঙ্গি তাই বলছিল।  সারা বলেন, ‘তাজ ওখানে,কিন্তু মিস্টার কুমার এখানে…’। সারার কবিতা শুনে অক্ষয় বলেন, ‘এর থেকে খারাপ কবিতা জীবনে শুনিনি তবে কথায় বলে চেষ্টা করলে সবাই সফল হয়’।

আরও পড়ুন:  এক ব্যাগ ফুচকা আর ‘টুম্পা’ ডান্স! বন্ধুদের সঙ্গে পার্টিতে মাতলেন ‘হিয়া’ অনামিকা

Exit mobile version