Akshay Kumar injured on Bade Miyan Chote Miyan sets

Akshay Kumar: অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে চোট পেলেন অক্ষয়, ব্রেস বসল হাঁটুতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র শ্যুটিংয়ে আহত খিলাড়ি কুমার। ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের সময় চোট পান অভিনেতা, খবর ঘনিষ্ঠমহল সূত্রে।

সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন অক্ষয়। ‘বডি ডাবল’ বা অবিকল একই দেখতে আর এক জন পেশাদার স্টান্টম্যানের সাহায্য নেন না ‘খিলাড়ি’। কিন্তু কখনও কখনও বিষয়টা অতিরিক্ত ঝুঁকির হয়ে যায়। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র সেটে সে ভাবেই চোট পেয়েছেন অভিনেতা। তবে সৌভাগ্য এই যে, খুব বড় কোনও ক্ষতি হয়নি। ঘনিষ্ঠ সূত্রের এক ব্যক্তি জানান, টাইগারের সঙ্গে বিশেষ একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করার সময়ই লেগে যায় অক্ষয়ের। হাঁটুতে ব্রেস পরে থাকতে হচ্ছে এখন। ছবির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং আপাতত বন্ধ রাখতে হয়েছে। ক্লোজ আপ শটগুলি অবশ্য দিতে পারছেন অক্ষয়। তাই মোটের উপর স্কটল্যান্ডের শুটিংয়ের সময়সূচি বিলম্বিত হওয়ার আশঙ্কা নেই।

আরও পড়ুন: Salman Khan: খুনের হুমকি জেরে কড়া হল নিরাপত্তা, আপাতত কী কী করতে পারবেন না সলমন?

এর আগে পরিচালক আলি আব্বাস জাফর সোশ্যাল মিডিয়ায় ছবির আপডেট শেয়ার করে লিখেছেন, ‘রিয়েল লোকেশন রিয়েল স্টান্ট পারফর্ম করার চেয়ে বেশি সন্তোষজনক আর কিছু হতে পারে না। বন্দুক… ট্যাঙ্ক… গাড়ি… বিস্ফোরণ.. অন্যতম সেরা টেকনিক্যাল ক্রু স্কটল্যান্ডের’। শ্যুটিংয়ে সবরকম সুরক্ষা মেনেই কাজ করেন তারকারা, তবুও কখন কখনও দুর্ঘটনার শিকার হতে হয়।

শুরু থেকেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না এই ছবির। এর আগে গত ফেব্রুয়ারিতে মুম্বইয়ে ছবির শ্যুটিং চলাকালীন সেটে যাওয়ার পথে রূপটান শিল্পী শ্রবণ বিশ্বকর্মা চিতাবাঘের হামলার শিকার হন। চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।  এই ছবিতে অক্ষয়, টাইগার ছাড়াও দক্ষিণী অভিনেতা পর পৃথ্বীরাজ সুকুমারণকেও দেখা যাবে। থাকছেন জাহ্নবী কাপুরও।

আরও পড়ুন: Atif Aslam: দুই ছেলের পর এবার কন্যা সন্তানের বাবা হলেন আতিফ, শেয়ার করলেন সদ্যজাতর ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest