Akshay Kumar 'Joining' Pan Masala Ad After Dissing Gutkha in Old Video Gets Memed

Akshay Kumar: “টাকাটাই সব নয়”, বলা অক্ষয়ও গুটখার বিজ্ঞাপনে! রেগে কাঁই ভক্তরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের তিন সুপারস্টার একসঙ্গে প্রথমবারের মত কোনও বিজ্ঞাপন উপলক্ষে। বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অজয় দেবগন যথেষ্ট ভালবাসা যেমন পেয়েছেন তেমন কৌতুকের শিকারও হয়েছেন। তার ঠিক পরেই শাহরুখ জুড়েছিলেন এই বিজ্ঞাপনের সঙ্গে, আর এবার অক্ষয় কুমার – যিনি নিজেই ধূমপানের বিরুদ্ধে, স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের পক্ষে বিজ্ঞাপন দেন আজ তাকেই পান মশলার বিজ্ঞাপনে দেখার পরেই বিরক্ত দর্শকমহল।

ওই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, অজয় একটি কালো গাড়ি ড্রাইভ করছেন। আর তাঁর পাশের সিটে বসে আছেন শাহরুখ। দু’জনের পরনেই কালো পোশাক। SRK আচমকাই অজয়কে বলেন, “দেখা যাক নতুন কোন খিলাড়ি এসেছে।” অজয়ের প্রত্যুত্তর, “আমরাও একটু বুঝিয়ে দিই।” হালকা হেসে কিং খান বলেন, “আস্তে আস্তে ঠিক বুঝিয়ে দেব। ভালোবেসে।” এরপর তাঁদের গাড়ি একটি ওয়্যারহাউজে পৌঁছয়, যেখানে দাঁড়িয়ে অক্ষয় ওই পানমশলার প্যাকেট খোলেন। তা দেখে শাহরুখ বলেন, “আরে এ তো আমাদেরই দলের লোক। ‘জুবান’ আমাদেরই।” এর পরিপ্রেক্ষিতে বলিউডের খিলাড়ি খানিক এগিয়ে এসে বলেন, “তাহলে আমাদের হৃদয়ও একই হওয়া উচিত।” এরপর ওই সংস্থার সিগনেচার ভঙ্গিমা করতে দেখা যায় তিন সুপারস্টারকে।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding:বিয়ে শেষ! সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

এরই মধ্যে ভাইরাল হয়েছে অক্ষয়ের এক পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো। যেখানে তিনি বলছেন, “আমাকে অনেক পানমশলা কোম্পানি বিজ্ঞাপনের জন্য অফার দেয়। এর জন্য বিরাট অঙ্কও অফার করা হয়। কিন্তু, টাকাটাই সব নয়।” তাঁর সংযোজন, “আমি চাই, ভারত সুস্থ থাকুক। দেশবাসীর জন্য কোনও ভুল উদাহরণ তৈরি করতে চাই না আমি। কারণ, মানুষ আমাদের অনুসরণ করে। ভুল কাজ করাটা আমাদের মানায় না।”

ওই ভিডিয়ো শেয়ার করে এক নেটিজেন লিখছেন, “আপনাকে আমরা অন্ধের মতো অনুসরণ করি। এখন তো দেখছি আপনিও পানমশলা খেতে শুরু করলেন!” আরও একজনের কথায়, “আপনারও এই হাল হল! তাহলে এত কথা বলেছিলেন কেন!”

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম…! রকেট গতিতে ভাইরাল এই ‘দুটি লাইন’

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest