Akshay Kumar pays tribute to his hairstylist Milan Jadhav: 'Still can’t believe you’ve left us'

চলে গেলেন অক্ষয় কুমারের হেয়ার স্টাইলিস্ট, পরিবারের দায়িত্ব নিলেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রয়াত অক্ষয় কুমারের হেয়ার স্টাইলিস্ট মিলন যাদব। প্রায় ১৫ বছর ধরে অক্ষয়ের হেয়ার স্টাইলিস্ট ছিলেন তিনি। ক্যানসারে আক্রান্ত হয়েই মৃত্যু হয় তাঁর। মিলনের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করেছেন অক্ষয় (Akshay Kumar)।

অক্ষয় লিখলেন, ‘তোমার অদ্ভুত হেয়ারস্টাইলের জন্য মানুষ তোমায় আলাদা করে চিনতে পারত। তোমার ওই হাসি, আমার চুল যেন ঘেঁটে না যায় সে বিষয়ে সব সময়ে সজাগ থাকতে তুমি। আমার হেয়ারড্রেসার, আমার ১৫ বছরের সঙ্গী ছিলে। তুমি নেই বিশ্বাস করতে পারছি না। মিস করব মিলন। ওম শান্তি।’

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই দায়িত্ব শেষ করেননি অক্ষয়। বরং মিলনের পরিবারের দেখভাল করার দায়িত্বও নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন বলিউডের আক্কি ।বক্স অফিসে তেমন আর চলছে না অক্ষয় ম্যাজিক। একের পর এক ছবি ফ্লপ। ‘বেল বটম’ থেকে ‘বচ্চন পাণ্ডে’, কিংবা হালফিলের ‘পৃথ্বীরাজ’। হিটের মুখ থেকে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছেন অক্ষয়। আর তার উপর অক্ষয়ের উপর নিন্দুকদের অভিযোগ, তিনি ছবিতে অভিনয় করলেও, শুধুই গেরুয়া রাজনীতির জয়জয়কার করেন। এমনকী, বলিউডের কানাঘুষোয় শোনা যায়, অক্ষয় নাকি রাজনীতিতে পা দিতেও প্রস্তুত!

&

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

অক্ষয়ের কথায়, ‘আমি আমার সিনেমার কেরিয়ার নিয়ে দিব্যি আছি। সিনেমার মধ্যে দিয়েই সামাজিক বিষয়গুলোকে সামনে আনতে চাই। ১৫০ টি ছবিও প্রযোজনা করেছি। আসন্ন রক্ষাবন্ধন ছবি আমার খুব মনের কাছের। তাই আপাতত সিনেমায় অভিনয় ও সিনেমা তৈরি নিয়েই থাকতে চাই। রাজনীতির জল্পনা উড়িয়ে দিয়েছেন তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest