রোজ গোমূত্র পান করেন অক্ষয় কুমার! বেয়ার গ্রিলসকে আর কী জানলেন খিলাড়ি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতিদিন গোমূত্র পান করেন অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি বিয়ার গ্রিলস এবং হুমা কুরেশির সঙ্গে ইনস্টাগ্রামের একটি লাইভ চ্যাটে নিজেই জানান অক্ষয়। খুব শীঘ্রই তাঁকে ‘দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ে বেশ কিছু ডেয়ারডেভিল স্টান্ট করতে দেখা যাবে। এই শোতে নাকি হাতির বিষ্ঠা খেতেও দেখা যাবে অক্ষয়কে।

গরু ও গোমূত্র নিয়ে গত কয়েক বছর ধরে যা বিতর্ক বা হাসাহাসি জাতীয় স্তরে হয়েছে, তাতে এতোদিনে তার ব্র্যান্ড কালার হয়ে গিয়েছিল গেরুয়া।কিন্তু বোধকরি এই প্রথম গোমূত্র একজন বড় ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর পেয়ে গেল। সেই তিনি, নান আদার দ্যান ‘সব সে বড়া খিলাড়ি’ অক্ষয় কুমার।বৃহস্পতিবার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অক্ষয়। তাতে অভিনেতা অকপটেই বলেছেন, “আয়ুর্বেদ ওষুধ হিসাবে আমি রোজ গোমূত্র পান করি।”

আরও পড়ুন :  দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন পিংকি প্রামাণিক

‘মোদিভক্ত’র তকমা অনেকদিন আগেই জুটেছে তাঁর কপালে। বিজেপিপন্থী হিসেবেও একাধিকবার অক্ষয় কুমারের নাম উঠে এসেছে। এবার গোমূত্র পান করার কথা প্রকাশ্যে বললেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ইনস্টাগ্রাম চ্যাটে বিয়ার গ্রিলস আর হুমা কুরেশির সঙ্গে কথা প্রসঙ্গেই অক্ষয় বলেছেন, তিনি রোজ গোমূত্র পান করতেন। আর সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় নিস্তার নেই তাঁর! অগণিত নেটজনতা আবারও মোদি ভক্তির প্রসঙ্গ টেনে এনেছেন।

অনেকে বলেছেন গেরুয়ায় শিবিরের আরও ঘনিষ্ট হবার জন্যই অক্ষয় জেনেবুঝেই এই কাজ করেছেন। মোদীকে করা তার আম খাওয়া ইন্টারভিউ নিয়ে নেটপাড়ায় কম খিল্লি হয়নি। আর এক দফা অক্ষয় সেই রসদ জোগালেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন : পরিবারে এল নতুন সদস্য! স্বামী ড্যানিয়েলকে পাশে নিয়ে নিজেই সুখবর জানালেন সানি লিওন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest