প্রয়াত অভিনেতা সচিন কুমার, শোকের ছায়া অক্ষয় কুমারের পরিবারে

মুম্বই: চলে গেলেন কাহানি ঘর ঘর কি খ্যাত অভিনেতা সচিন কুমার (অরোরা)। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সচিনের। সম্পর্কে বলিউড তারকা অক্ষয় কুমারের পিসতুতো ভাই সচিন। বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। এদিন বান্দ্রাস্থিত নিজের ফ্ল্যাটেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন সচিন। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ টেলিভিশন জগত। শোকপ্রকাশ করেছেন রাকেশ পল,চেতন হংসরাজ,বিনীত রায়না, সুরভি তিওয়ারিরা। 

শচীন নিজেও অভিনেতা ছিলেন। একতা কপূরের ধারাবাহিক ‘কহানি ঘর ঘর কি’-তে অভিনয় করেছেন তিনি।  এ ছাড়াও ছবি তোলারও শখ ছিল তাঁর। বেশ কয়েক বছর আগেই অভিনয় কেরিয়ারে ইতি টেনেছিলেন সচিন,ফটোগ্রাফার হিসাবে শুরু করেছিলেন নতুন কেরিয়ার। দাদা অক্ষয়ের বেশ কিছু ফটোশ্যুট করেছেন সচিন। ইন্ডিয়া টিভি সূত্রে খবর ভাইয়ের মৃত্যু সংবাদ শোনবার সঙ্গে সঙ্গেই সেখানে হাজির হন অক্ষয়। 

https://www.instagram.com/p/Bxt7I2glblM/

আরও পড়ুন: ভূতে ভয় ভিকির, জানালেন নিজের জীবনের ভয়াবহ অভিজ্ঞতার কথা

সচিনের মৃত্যুর খবর নিশ্চিত করেন তাঁর কাছের বন্ধু অভিনেতা রাকেশ পাল। তিনি জানান, খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি,হ্যাঁ-এই খবরটা সত্যি।দুর্ভাগ্যের বিষয় হল শেষবারের জন্য আমি ওকে দেখতেও পেলাম না। যখন খবর পেলাম ততক্ষণে ওর শেষকৃত্যের প্রক্রিয়া শুরু হয়ে গেছে’। এত তাড়াতাড়ি সচিনের চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না কেউই। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন ফিল্ম সমালোচক সলিল সাদ, কস্টিউম ডিজাইনার নিখত মারিয়ামরা।অভিনেতা বিকাশ শেঠিও লেখেন, “একসঙ্গে কাজ করিনি ঠিকই কিন্তু প্রতিটি গেট-টুগেদারে তুমি আসতে। একসঙ্গে কত জায়গায় বেড়াতে গিয়েছি। সেই সবই এখন স্মৃতি হিসেবেই রয়ে গেল।”

অক্ষয়ের সঙ্গেও শচীনের সম্পর্ক বেশ ভালই ছিল। মুম্বইয়ের ওবেরয় স্প্রিং-এ থাকতেন তিনি। ওই একই কমপ্লেক্সে থাকেন রাজকুমার রাও, ভিকি কৌশল, চিত্রাঙ্গদা সেনের মতো অভিনেতারা। কিছু দিন ওই কমপ্লেক্সে এক ব্যক্তির করোনা ভাইরাস ধরা পড়ায় এলাকা সিল করে দেওয়া হয়েছিল। তবে সেই ব্যক্তি সুস্থ হয়ে যাওয়ায় আপাতত নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। 

আরও পড়ুন: ইঞ্জিনিয়ারের চাকরি ছেড়ে হয়ে গেলেন অভিনেতা! জন্মদিনে খোলামেলা আড্ডায় ভিকি কৌশল

Gmail 2