Akshay Kumar, Samantha raise temperature with their scintillating moves on ‘Oo Antava’

Koffee With Karan 7: ও অন্তাভার তালে সামান্থার সঙ্গে নাচলেন অক্ষয় কুমার, দেখুন সেই ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কফি উইথ করণের সপ্তম সিজনের তৃতীয় এপিসোড সম্প্রচারিত হবে বৃহস্পতিবার। এই এপিসোডে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন অক্ষয় কুমার এবং সামান্থা রুথ প্রভু। দুই অভিনেতাই বেশ ইন্টারেস্টিং। ফলে এটা স্পষ্ট যে KWK-র আগামী এপিসোডটি বেশ মজাদার হতে চলেছে। শুধুমাত্র ওই শো স্ট্রিম করার জন্য বৃহস্পতিবারের অপেক্ষায় দিন গুনছেন অনেকেই। এই পরিস্থিতিতে তৃতীয় এপিসোডের একটি টিজার আপলোড করেছেন করণ জোহর।

৫৫ সেকেন্ডের ওই টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, ও আন্তাভা গার্ল সামান্থাকে কোলে তুলে সেটে ঢুকছেন বলিউডের খিলাড়ি কুমার। ব্যাপারখানা দেখে ঘাবড়েই গিয়েছিলেন করণ জোহর। অক্ষয়কে উদ্দেশ্য করে বলে বসলেন, “দেশের এক নম্বর অভিনেত্রীকে কাঁধে তুলে নিয়ে সেটে ঢুকছেন অন্যতম সেরা অভিনেতা!” করণের মুখের কথা কেড়ে নিয়ে সামান্থা বলেন, “আমি কিন্তু বিন্দুমাত্র অভিযোগ করছি না।” এরপরেই করণ বলেন, “ইশ… আমার জীবনেও যদি একটা অক্ষয় কুমার থাকতেন!” কথা শুনে অক্ষয় বলেন, “আপনার জীবনে একটা নয়, পাঁচটা অক্ষয় থাকা জরুরি।”

আরও পড়ুন: চারবছর পর বড়পর্দায় সত্যান্বেষী! প্রকাশ্যে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র টানটান টিজার

ইতিমধ্যেই ভাইরাল শোয়ের প্রোমো। টক শোয়ের ফাঁকে প্রশ্ন উত্তর বা র‍্যাপিড ফায়ারে সামান্থা ও অক্ষয়ের যে রসায়ন চোখে পড়েছে, তা সত্যিই মনে ধরেছে বেশ কিছু নেটিজেনের।এবার সেটের ভিতরে অক্ষয়ের সঙ্গে সামান্থার নাচের একটি ভিডিও শেয়ার করেছে ডিজনি প্লাস হটস্টার যেখানে দেখা যাচ্ছে ও অন্তাভা গানে সামান্থার সাথে কোমর দুলিয়েছেন অক্ষয় ।

জানা গিয়েছে, করণ জোহরের শোতেই প্রথমবার নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মন্তব্য করতে চলেছেন সামান্থা। কফি উইথ করণের প্রথম ঝলকেও দেখা গিয়েছে, KJo -কে দুষছেন সামান্থা।করণের সঙ্গে সামান্থার কথোপকথনের ক্লিপ ভাইরাল হয়েছিল। যেখানে অভিনেত্রী বলেছিলেন, “করণ, অসুখী দাম্পত্যের জন্য দায়ী আপনি! কারণ, আপনি দেখিয়েছেন যে সংসার K3G-র মতো হওয়া উচিত। কিন্তু, আদতে সংসার জীবন KGF-এর মতো হয়।”

আরও পড়ুন: Raj-Sai Pallavi: বলিউডে অভিষেক রাজ চক্রবর্তীর, ওয়েব সিরিজে নায়িকা সাই পল্লবী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest