Akshay Kumar shares new Bachchan Pandey posters, film to release on Holi

হোলি খেলবেন ‘বচ্চন পাণ্ডে’! ১৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয়-কৃতীর সিনেমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হল বহু প্রতীক্ষিত ছবি ‘বচ্চন পাণ্ডে’র (Bachchan Pandey)। মুখ্য ভূমিকায় দেখা যাবে, অক্ষয় কুমার (Akshay Kumar) ও কৃতী শ্যাননকে (Kriti Sanon)। ছবির নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন যে ছবি মুক্তির তারিখ ২০২২ সালের ৪ মার্চ থেকে পিছিয়ে ১৮ মার্চ করে দেওয়া হবে। অর্থাৎ অক্ষয় কুমার ও কৃতী শ্যাননের জুটি এবার দর্শকদের মনোরঞ্জন করতে আসছে দোলের (Holi) সময়। ছবির নতুন দুটো পোস্টার শেয়ার করেন খিলাড়ি। সেই সঙ্গে ঘোষণা করলেন মুক্তির নতুন তারিখ।

বেশ কয়েকমাস স্বাভাবিক ভাবে বড়পর্দায় ছবি প্রদর্শনের পর নতুন বছরের প্রথমে ফের শুরু হয়ে গিয়েছে সিনেপ্রেমীদের করোনা ভীতি।কারণ, অতিমারীর তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে।প্রতিদিন দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।ইতিমধ্যেই বেশ কিছু রাজ্যে বন্ধ রয়েছে ছবি প্রদর্শন।কোথাও আবার ছবি প্রদর্শন চলছে ৫০ শতাংশ দর্শক নিয়ে।এরই মধ্যে দারুণ সুখবর দিলেন খিলাড়ি কুমার।

আরও পড়ুন: Uttoron: সম্মান ফিরে পাওয়ার অদম্য লড়াই! ‘উত্তরণ’-এর ট্রেলার নজর কাড়লেন মধুমিতা-রাজদীপ

এদিন প্রকাশ্যে এল ছবির দু-দুটি নতুন পোস্টার।আর সেই পোস্টার নিজের ইনস্টায় শেয়ারও করেছেন আক্কি।প্রথম পোস্টারে বেশ রাফ-টাফ লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে। সঙ্গে পিঠের ব্যাগে রয়েছে একটি রাইফেল। মাথায় ব্যান্ডানা। অপর পোস্টারে লোকভর্তি এক ট্র্যাক্টরের মাথায় বসে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। সকলের হাতে অস্ত্র।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ফারহাদ সামজি পরিচালিত এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজ,পঙ্কজ ত্রিপাঠি,আরশাদ ওয়ার্সি-র মতো বলিউডের বেশ কিছু দুর্দান্ত অভিনেতাকে।

আরও পড়ুন: দাম্পত্য কলহের জেরে ঢালিউড অভিনেত্রীকে খুন স্বামীর, পুলিশি জেরায় অবশেষে স্বীকার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest