২০২২ থেকে ছবি পিছু Akshay Kumar দর হাঁকবেন ১৩৫ কোটি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২২ থেকে ছবি পিছু দর বাড়াচ্ছেন অক্ষয় কুমার। ছবি পিছু এবার থেকে উনি নেবেন ১৩৫ কোটি! এক লাফে ৩৫ কোটি বাড়িয়ে দিলেন তিনি।সূত্র থেকে পাওয়া খবর, লকডাউনের মধ্যেই নাকি নিজের রেমুনারেশন কিছুটা বাড়িয়েছেন ‘প্যাড ম্যান’। ছবি পিছু আগে উনি নিতেন ৯৯ কোটি। সেটা এখন বেড়ে হয়েছে ১১৭কোটি। এতেও খুশি নন অক্ষয়। ২০২২ থেকে ছবি পিছু নিজের দর ৩৫কোটি বাড়িয়ে দিলেন তিনি!

আরও পড়ুন: শালিমার স্টেশনের বাইরে শুটআউট, গুলিবিদ্ধ স্থানীয় TMC নেতা

ছবি পিছু এতটা দর বাড়ালেন কেন অক্ষয় কুমারআসলে অক্ষয় এখন প্রযোজকদের কাছে সোনারডিম– পাড়া হাঁসওঁর পেছনে টাকা লগ্নি করলে রিস্ক কম। অক্ষয় এখন প্রযোজকদের কাছে ভরসার জায়গা। যে টাকা লগ্নি করা হয়সেই টাকা নাকি উঠিয়ে দেন তিনিতাই ছবির বাজারে অক্ষয়ের ডিম্যান্ড এখন তুঙ্গে। নিজের বাজার দরকে মাথায় রেখেই নাকি রেমুনারেশন এতটা বাড়িয়ে দিয়েছেন তিনি।

অক্ষয় নিজের দর বোঝেন। আর বোঝেন বলেই অর্থনীতির বেসিক ফর্মুলা ‘ ডিম্যান্ড যত বেশিদর তত বেশি’ কে মাথায় রেখেই নিজের দর বাড়িয়ে নিলেন অক্ষয় কুমার!

শোনা যায়, অক্ষয় কুমারের ছবির প্রোডাকশন বাজেট খুব একটা বেশি নয়, ৩৫ থেকে ৪৫কোটি। এরপর অক্ষয়ের রেমুনারেশন এবং পাবলিসিটি নিয়ে ছবির বাজেট ১৮৫ থেকে ১৯৫ কোটি হয়। এটা ঠিক, অক্ষয়কে নিলে ছবির স্যাটেলাইট এবং ডিজিটাল রাইট অনায়াসে বেচে দেওয়া যায়।

আরও পড়ুন: ‘‌তিনবার তিন ধর্মে বিয়ে করেছেন’‌, নোবেলজয়ী অমর্ত্য সেনকে ব্যক্তিগত আক্রমণ দিলীপের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest