Akshay Kumar & Vaani Kapoor’s Bell Bottom Poster Copied From A Belgian Influencers’ Photo

বেলজিয়ান ট্রাভেল ব্লগারের ছবি নকল! ট্রোলের মুখ বেল বটমের গোটা টিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তির আগেই বিতর্কে জড়াল অক্ষয় কুমার অভিনীত ছবি বেল বটম। ছবি নয়, বলা ভাল ছবির পোস্টারটি। নেটিজেনদের একাংশের দাবি তা আদপে বছর দুয়েক শ্রীলঙ্কায় তোলা এক ভাইরাল ছবির নকল।

শুক্রবারই  মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘মরজাওয়া’। অক্ষয় কুমারের সঙ্গে বানি কপুরের অনস্ক্রিন রোম্যান্স বেশ পছন্দ করেছেন দর্শক। গুরনাজার সিংয়ের কথা এবং সুরে তিনি নিজেই গেয়েছেন এই গান। এই স্পাই থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন রঞ্জিত তেওয়ারি। এই গানের দৃশ্য নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।

বেল বটমের পোস্টারে ও গানের দৃশ্যে দেখা যাচ্ছে ট্রেনের দরজা দিয়ে ঝুঁকে অক্ষয়ের দিকে এক পা বাড়িয়ে রেখেছেন বানী কাপুর। দুজনের মুখেই হাসি। প্রায় একই রকম আর একটি ছবি ডায়েট সব্য নামক এক কনটেন্ট ক্রিয়েটার পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। দুটি ছবিতে যুগলের ছবি ও আশ্চর্য! পোজেও রয়েছে অদ্ভুত সামঞ্জস্য।

 

View this post on Instagram

 

A post shared by Diet Sabya (@dietsabya)

আরও পড়ুন: জল্পনার অবসান! অবশেষে ‘মায়া’ রূপে সামনে এলেন মিথিলা

ইনস্টা ইনফ্লুয়েন্সার ও ট্র্যাভেল ব্লগার ক্যামিলির । নিজের পার্টনারের সঙ্গে মাঝে মধ্যেই ভ্রমণে বের হন তিনি। ২০১৯ সালে তিনি বেড়াতে যান শ্রীলঙ্কা। সেখানেই বয়ফ্রেন্ডে ঠোঁটে ঠোঁট, রোম্যান্টিক অথচ দুঃসাহসী ছবি তোলেন তাঁরা। বেল বটমেও দেখা গেল খানিক একই চিত্র। দুই ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া ভরেছে ট্রোলে। বানানো হচ্ছে মিম। বলিউডের ভাবনার কন্টেন্ট নিয়েও উঠছে প্রশ্ন। যদিও সিনেমাটির টিমের তরফে এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করা হয়নি।

আগামী ১৯ অগস্ট থ্রি ডি-তে বড় পর্দায় মুক্তি পাবে ‘বেল বটম’। অক্ষয় কুমার নিজেই গত শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন।  ছবি মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সবচেয়ে খুশির খবর হল, এই ছবি মুক্তি পাবে বড়পর্দায়।

আরও পড়ুন: Mrs Chatterjee vs Norway: আদিরাকে নিয়েই দেশ ছাড়লেন Rani, নরওয়ে পাড়ি দিলেন Anirban-ও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest