Akshay Kumar Wraps Up Ram Setu Shooting, Shares Video of His 'Sena' Which Helped Make the Film

Ram Setu: ‘রাম সেতু’-র শ্যুটিং শেষ, ছবি মুক্তির তারিখ ঘোষণা অক্ষয়ের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভক্তদের দারুণ খবর দিলেন অক্ষয় কুমার।অবশেষে শেষ হয়েছে ‘রাম সেতু’ ছবির শ্যুটিং। ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও নুসরত ভারুচা।

একটি ভিডিয়ো পোস্ট নিজের ‘বানর সেনা’র ঝলকও তাঁর ফলোয়ার্সদের দেখাতে ভোলেননি তিনি। সেই ভিডিয়োতে অক্ষয়ের কাঁচাপাকা দাড়ি, অবিন্যস্ত বড় চুল এবং চশমা আঁটা চোখ দেখেই স্পষ্ট এই ছবিতে নিজের অভিনীত লুকটি তখনও ছাড়েননি তিনি। ছবির সহ-অভিনেত্রী জ্যাকলিন এবং অন্যান্য কলাকুশলীদের শ্যুটিং ‘র‍্যাপ আপ’ উপলক্ষে হইচই করে কেক কাটতেও দেখা গেল। মজা করে ‘রাম সেতু’ ছবির কলাকুশলীদের নিজের ‘বানর সেনা’ বলেও উল্লেখ করেছেন খিলাড়ি।

আরও পড়ুন: Big Boss 15: ফিরে এল সিদ্ধার্থ স্মৃতি, সলমনকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ছবির ক্যাপশনে বলি-তারকা নিজে জানিয়েছেন এই ছবিতে কাজ করতে গিয়ে অনেককিছু নতুন জিনিস শিখতে পেরেছেন তিনি। ফলে কখনও কখনও তাঁর এমনও মনে হয়েছে, তিনি হয়ত ফের নিজের স্কুল জীবনে ফিরে গিয়েছেন। সবশেষে দর্শকের উদ্দেশে তাঁর বার্তা ‘ চলতি বছরের দিওয়ালিতে দেখা হচ্ছে তবে।আমাদের এই কাজকে সবাই একটু ভালোবাসবেন। সবাই মিলে প্রচণ্ড পরিশ্রম করেছি।’

২০২০ সালের দিওয়ালিতে ‘রাম সেতু’র ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। ২০২১-এর ১৮ মার্চ অযোধ্যায় অনুষ্ঠিত হয়েছে ছবির মহরত। অক্ষয়ের চরিত্র সম্পর্কে পরিচালক জানিয়েছেন, ‘অক্ষয় স্যার এই ছবিতে একজন আর্কিওলজিস্ট, এবং দেশে-বিদেশের নানান আর্কিওলজিস্টের লুকের দ্বারাই অনুপ্রাণিত হয়ে আমরা তাঁর লুক এবং চরিত্রটি গড়ে তুলেছি। এইটুকু বলতে পারি অক্ষয় স্যারের ফ্যানেরা ওঁনাকে একদম নতুন অবতারে পাবেন’।

আরও পড়ুন: Shob Choritro: প্রকাশ্যে প্রথম মোশন পোস্টার, অন্য চেহারায় ধরা দিলেন অনির্বাণ ও ইমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest