সড়ক ২ এর জের! ‘লক্ষ্মী বম্ব’ ট্রেলারে ‘লাইক’-‘ডিজলাইক’ সংখ্যা লুকানো হল ইউটিউবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

”ভূত বলে কিছু হয়না, যেদিন আমার সামনে ভূত আসবে, শপথ করছি সেদিন চুড়ি পরে নেব”। এমনটাই বলেছিলেন, শেষপর্যন্তে হাতে চুড়ি, পরনে শাড়ি, কপালে টিপ পরে, উলুধ্বনি দিয়ে হাজির হলেন অক্ষয় কুমার। সৌজন্যে, ‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার, যেটা কিনা শুক্রবারই প্রকাশ্যে এসেছে।

‘লক্ষ্মী বম্ব’-এর ট্রেলার দেখলেই বুঝতে পারবেন, ছবিটি হাসি, ভয় মিলিয়ে বিনোদনের একটা পারফেক্ট প্য়াকেজ। ট্রেলারে দেখা যায়, হঠাৎ করেই প্রেমিকার বাড়িতে হাজির হয়েছেন আক্কি। আর সেখানেই ঘটে যতরকম কাণ্ডকারখানা। সে বাড়িতে আবার নাকি ভূতের উপদ্রব। যে অক্ষয় বলছিলেন ভূত বলে কিছু হয় না, তিনিই কিনা অদ্ভুত ভাবে বদলে গেলেন। আর এরই মধ্যে লুকিয়ে রয়েছে ছবির আসল মজা ও রহস্য। সেটা কি তা ছবি মুক্তি পেলেই বোঝা যাবে। ট্রেলারটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ”যেখানেই আছেন, ওখানেই দাঁড়িয়ে যান, লক্ষ্মী বম্ব ট্রেলার দেখার জন্য তৈরি হয়ে যান।”

ছবির ট্রেলারে মহিলার ভূমিকায় অক্ষয়কে দেখলে সত্যিই চমকে যেতে হয়। ট্রেলারের শেষে, হাতে চুড়ি, কপালে লাল বড় টিপ, পরনে শাড়ি পরে অক্ষয়ের হাঁটা দেখলে আক্কির অভিনয়ের প্রশংসা করতে হয় বৈকি। তাঁর মুখ দিয়ে বের করা অদ্ভুত আওয়াজে চমকে যেতে হয়।এর আগে ছবির টিজারে লক্ষণ থেকে লক্ষ্মীতে বদলে যেতে দেখা গিয়েছিল অক্ষয়কে। সেখানেই ইঙ্গিত মিলেছিল আক্কি এই ছবিতে বৃহন্নলার ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এবার বাকিটা ছবি মুক্তি পেলেই বোঝা যাবে। আলোর উৎসব দীপাবলিতে মুক্তি পাচ্ছে এই ছবি। ৯ নভেম্বর ডিজনি হটস্টারে দেখা যাবে ‘লক্ষ্মী বম্ব’।

আরও পড়ুন: রেটিং চার্টে আবার শীর্ষে ‘রাণী রাসমণি’, জোর লড়াইয়ে ‘মোহর’, ‘সাঁঝের বাতি’

তবে সড়ক ২-এর ইতিহাসিক রেকর্ডের পর লক্ষ্মী বম্ব নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি হয়নি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টার। তাই ইউটিউবে এই ট্রেলার থেকে লাইক এবং ডিজলাইক বটনটি কার্যত গায়েব করে দিয়েছে তাঁরা। অর্থাত্ আপনার হাতে কোনও ভিডিয়ো আপলোড করার সময় সেই ভিডিয়োর লাইক বা ডিজলাইক লুকিয়ে দেওয়ার অপশন খোলা থাকে, সেই পথেই হেঁটেছে ফক্স স্টার ইন্ডিয়া।

উল্লেখ্য ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি ডিজলাইক পাওয়া ভিডিয়োর তালিকায় দু নম্বরে রয়েছে সড়ক ২-এর ট্রেলার। আলিয়া ভাটের এই ছবির ট্রেলারে ডিজলাইক সংখ্যা ১৩ মিলিয়ানের বেশি।যদিও লক্ষ্মী বম্ব ছবির সঙ্গে নেপোটিজমের কোনও প্রত্যক্ষ যোগ নেই, অক্ষয় কুমার এবং কিয়ারা আডবানি দুজনেই ‘আউটসাইডার’- তবে রিসক নিতে রাজি নয় কেউই!

https://twitter.com/AkashSSRJustice/status/1314466143722110977?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1314466143722110977%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fentertainment%2F-lakshmi-bomb-keeps-haunting-boycott-team-decided-to-hide-like-and-dislike-numbers-on-youtube-31602250065293.html

এদিনও ফের এই ছবি বয়কটের ডাক উঠল সোশ্যাল মিডিয়ায়, কেউ কেউ আবার লাইক-ডিজলাইক সংখ্যা লুকিয়ে ফেলায় ট্রোল করতে ছাড়েনি অক্ষয়কে। তাঁদের মত- ‘বলিউডের মনে এই ভয়টা থাকা উচিত’।

আরও পড়ুন: দুর্গাপুজোর আগেই এল নতুন সদস্য, মা হলে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest