Akshay's 'Bell Bottom' released on the big screen this month, see an action-packed trailer

চলতি মাসেই বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, মুক্তি পেল অ্যাকশনে ভরপুর ট্রেলার, দেখুন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার জেরে আটকে গিয়েছিল অক্ষয় কুমারের বেল বটমের মুক্তি। অবশেষে করোনা কাঁটা পেরিয়ে মুক্তি পাচ্ছে খিলাড়ি কুমার ও বাণী কাপুরের এই ছবি। আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি।

মঙ্গলবার দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন ছবির নায়ক অক্ষয় কুমার (Akshay Kumar)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লারা দত্ত ও বাণী কাপুরকে। রয়েছে হুমা কুরেশিও।ভারতে বিমান হাইজ্যাকের ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘বেল বটম’-এর প্লট। প্রায় সাড়ে তিন মিনিটের ট্রেলারে র’এজেন্টের ভূমিকায় দেখা যাচ্ছে অক্ষয়কে। দেশকে রক্ষার জন্য তাঁর উপরই ভরসা করছেন তৎকালীন প্রধানমন্ত্রী এবং সেই মতো মিশন তৈরি করছেন ‘বেল বটম’। ১৯৮৪ সালের পটভূমিতে প্লেন হাইজ্যাক নিয়েই টান টান গল্প বুনেছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় নিজেও ছবির ট্রেলার শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘বেল বটম ট্রেলার ফের একবার বড় পর্দায় ছবি দেখার ম্যাজিক ফিরিয়ে আনতে চলেছে।’

আরও পড়ুন: অগাস্টেই হবে শ্রীজাতর প্রথম ছবি ‘মানবজমিন’ -এর শ্যুটিং, কলকাতায় রেইকি শুরু

অক্ষয় আগেই জানিয়েছেন এই ছবি কোনও ফিল্মের রিমেক নয়। সত্য ঘটনা অবলম্বনে তৈরি চিত্রনাট্য। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা।

ছবির অভিনেত্রী বাণী কাপুর জানিয়েছেন, বেল বটমের বড় পর্দায় মুক্তি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। এই ছবির মাধ্যমে ফের দর্শক হলমুখী হতে পারবেন বলে আশাবাদী তিনি। কাজের দিক থেকে অক্ষয়ের হাতে রয়েছে রক্ষাবন্ধন, সূর্যবংশী, পৃথ্বীরাজ, রাম সেতু ও বচ্চন পান্ডে-র কাজ। বেল বটমের পর এবার আর কোন কোন ছবি বড় পর্দায় মুক্তি পায় এখন সেটাই দেখার।

আরও পড়ুন: Honey Singh: হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন স্ত্রী শালিনী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest