সব কিছু বদলে যাচ্ছে, কবে কীভাবে বিয়ে করব আমরা জানি না, অকপট আলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: এ বছর এপ্রিলের ১৫ তারিখ গাঁটছড়া বাঁধার কথা ছিল আলি এবং রিচা চাড্ডার। বরুন ধাওয়ান এবং নাতাশার মত তাঁদের জীবনেও পড়ল করোনার থাবা। রেজিস্ট্রি থেকে অনুষ্ঠান সবই হওয়ার কথা ছিল এপ্রিল মাসেই। তবে করোনার প্রকোপে বিয়ে কেবল পিছিয়েই যায়নি। বন্ধ হয়ে গিয়েছে দেখা সাক্ষাতও। প্রেমিকার সঙ্গে যোগাযোগ রাখার উপায় একমাত্র একটাই, ভিডিও কল। সেই কারণে আরও আপসেট হয়ে পড়েছেন আলি।

সম্প্রতি বম্বে টাইমস-কে দেওয়া একটি সাক্ষাত্‍কারে আলি জানালেন, ‘আমাদের বিয়ে করার কথা ছিল। কিন্তু এখন তা পিছিয়ে দিতে হয়েছে। সত্যি বলতে কি এর জন্যে আমাদের সবারই বেশ মন খারাপ, কারণ পুরো দমে বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছিলাম। কিন্তু ঠিক আছে। কী আর করা যাবে! বিয়ে নিয়ে কোনওদিনই আমরা বিশাল হইচই করতে চাইনি। নিকট পরিবার ও বন্ধুবান্ধবদের পাশে নিয়ে জীবনের পরবর্তী ধাপে পা দিতে চেয়েছিলাম। একবার এই সংকট কেটে যাক, সব কিছু ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করুক, তখন আমরা নতুন বিশ্বে নতুন করে জীবন শুরু করার কথা ভাবব। জানি না নতুন পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠান কীভাবে পালন করব… দেখা যাক কী আছে ভবিষ্যতের হাতে…’

আরও পড়ুন: লকডাউনে গাছপালার সঙ্গে বন্ধুত্ব ঝালিয়ে নিচ্ছেন প্রিয়াঙ্কা, অনুরাগীদের জন্য প্রতিযোগিতার আয়োজন

রিপোর্টে প্রকাশ, লকডাউনের জেরে রিচা চাড্ডার সঙ্গে কোনওভাবেই দেখা করতে পারেছেন না বলিউডের এই অভিনেতা। ফলে দীর্ঘদিন ধরে বান্ধবীর কাছ থেকে দূরে সরে রয়েছেন তিনি। কিন্তু এই দূরত্ব আর ভাল লাগছে না তাঁর। রিচার জন্য মন কেমন করছে। সই কারণেই এবার বান্ধবী রিচা চাড্ডার সঙ্গে দেখা করতে মুম্বই পুলিসের কাছে বিশেষ অনুমতি আলি ফজল চাইতে পারেন বলে খবর। মুম্বই পুলিস যদি অনুমতি দেয়, তাহলে রিচা সঙ্গে তিনি দেখা করতে পারবেন বলেও আশা প্রকাশ করেন ফুকরে অভিনেতা।

যদিও লকডাউনের মাঝে বান্ধবী রিচা চাড্ডার সঙ্গে দেখা করার জন্য আলি ফজলকে মুম্বই পুলিস বিশেষ অনুমতি দেবে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন: শুধুমাত্র এই শর্তেই নিজের বায়োপিকে অভিনয় করতে রাজি, স্পষ্ট করে দিলেন বিরাট

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest