বদলে গেল প্রেমের রসায়ন! এবার রণবীর সিংয়ের হাত ধরলেন আলিয়া ভাট

‘গল্লি বয়’ ছবির পরেই রণবীর সিং এবং আলিয়া ভাটের জুটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে বলি-পাড়ায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রণবীর কপুর ও আলিয়া ভাটের প্রেমকাহিনি বিটাউনে সর্বজনবিদিত। তবে শোনা যাচ্ছে এবার রণবীর সিংয়ের সঙ্গে নাকি প্রেম করবেন আলিয়া ভাট! সূত্র বলছে, রণভীর-আলিয়ার প্রেমের ঘটক নাকি করণ জোহর। সঙ্গে রয়েছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। আসলে হচ্ছেটা কী? তবে কি ঘর ভাঙতে চলেছে দীপিকার?

আসলে করণ জোহরের আগামী ছবির জন্য জুটি বাঁধছেন রণবীর সিং-আলিয়া ভাট। আর ইব্রাহিম থাকছেন করণ জোহরের সহ পরিচালকের ভূমিকায়। অর্থাৎ বোঝাই যাচ্ছে বাবার মতো মোটেই অভিনয় নয়, পরিচালনা দিয়ে হাত পাকাতে চাইছেন ইব্রাহিম। এইভাবেই আসতে চাইছেন ইব্রাহিম।

আরও পড়ুন: সোজা শিরদাঁড়ায় ঘুরে দাঁড়ানো এক প্রতিভার গল্প, মুক্তি পেল সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’-এর ট্রেলার

বর্তমানে পড়াশোনার মধ্যেই রয়েছেন ইব্রাহিম আলি খান। তাই আপাতত সহ পরিচালনা। অভিনয়ের ব্যাপারে এই মুহূর্তে ভাবতে রাজি নন তিনি। এখন শিক্ষানবীশ হয়েই থাকতে চান তিনি। সব ঠিকঠাক থাকলে আগামী জুন-জুলাই থেকেই শুরু হবে করণ জোহরের ছবির শ্যুটিং।

‘গল্লি বয়’ ছবির পরেই রণবীর সিং এবং আলিয়া ভট্টের জুটি নিয়ে মাতামাতি শুরু হয়েছে বলি-পাড়ায়। অনুরাগীরা ফের তাঁদের দু’জনকে একসঙ্গে দেখতে চান বলে দাবি জানিয়েছেন নেটমাধ্যমে। জানা গিয়েছে, রোম্যান্টিক কমেডি ঘরানার ছবি বানাতে চলেছেন করণ।

আরও পড়ুন: বদলে যাচ্ছে সম্প্রচারের সময়, পালা বদল হচ্ছে ‘মোহর’ -এর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest