Site icon The News Nest

Alia Bhatt: আমাদের সন্তান আসছে, সোশ্যাল মিডিয়ায় সোনোগ্রাফির ছবি পোস্ট আলিয়ার

WhatsApp Image 2022 06 27 at 11.52.22 AM

মা হতে চলেছেন আলিয়া ভাট। সোমবার সকালে এই খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। এবং এর মধ্যে কোনও গুজব নেই। কারণ অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই কথা।

সোমবার সকালে ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করেন আলিয়া। একটি দেখা গিয়েছে, কোনও বেসরকারি হাসপাতাল বা ডায়গনাস্টিক সেন্টারের বেডে শুয়ে রয়েছেন আলিয়া। আল্ট্রা সোনোগ্রাফি করাতেই যে গিয়েছেন বলি অভিনেত্রী, তা মোটের উপর স্পষ্ট। কারণ, বেডের সামনেই রাখা একটি স্ক্রিন। যার উপরে একটি লাল হৃদয়ের ইমোজি।  দ্বিতীয় ছবিটিতে যেন একটি সুখী পরিবারের প্রতীক। ছবিটিতে দেখা গিয়েছে, সিংহের গালে মাথা ঠেকিয়ে দাঁড়িয়ে রয়েছে সিংহী। আর বাবা-মার দিকে তাকিয়ে রয়েছে খুদে ছানা। তবে ছবির ক্যাপশনেই বাজিমাত করেছেন আলিয়া। কারণ, তিনি লিখেছেন, “আমাদের সন্তান…. শীঘ্রই আসছে।” ছবিতে স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, আলিয়ার পাশে বসে রয়েছেন রণবীরও।

এই সুখবরে আনন্দে আটখানা বলিপাড়া। শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে আলিয়ার মন্তব্য বাক্স।  শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনন্দন জানিয়ে তিনি লিখেছেন, ‘Congratulations honey!! Yaaaay! Can’t wait’। করণ জোহর লিখেছেন, ‘আনন্দে বুক ফেটে যাচ্ছে যেন।’ আলিয়ার মা সোনি রাজদান লিখেছেন, ‘অভিনন্দন সিংহ মা-বাবা।’ পরিণীতি চোপড়ার মন্তব্য, ‘অভিনন্দন যুগলকে।’ পাশাপাশি ঋদ্ধিমা কাপুরের মতো পরিবারের সদস্যরাও অভিনন্দন জানিয়েছেন আলিয়াকে।

আরও পড়ুন: Shehnaaz Gill: কনের সাজে ধরা দিলেন শেহনাজ, আবেগে ভাসলেন সিডনাজের ফ্যানেরা

গত ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েছিলেন তারকা দম্পতি। ঘরোয়াভাবেই বিয়ের আচার অনুষ্ঠান সারেন রণবীর-আলিয়া। পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই চলেছিল বিয়ের অনুষ্ঠান।  এটি এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলির একটি ছিল। করোনার কারণে বার বার পিছিয়ে গিয়েছিল এই বিয়ে।

আরও পড়ুন: দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘বিতর্কিত’ টুইট, আইনি ঝামেলায় রামগোপাল বর্মা

Exit mobile version